চাঁদপুর, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯, ৮ রমজান ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে বিভিন্ন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন বঙ্গবন্ধু দেশটাকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দিয়ে গেছেন
  •   মতলব উত্তরে ৩ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা
  •   মতলব উত্তর নৌপুলিশের অভিযানে ১২৫ কেজি জাটকাসহ আটক ৪
  •   হাজীগঞ্জে পচা খেঁজুর বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ০০:০০

চাঁদপুরের এতো উন্নয়ন শেখ হাসিনা ছাড়া আর কেউ করতে পারেনি
স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আগামী নির্বাচনে আমরা সবাই মিলে আবার নৌকায় ভোট দিব আমরা সবাই শেখ হাসিনার সরকার চাই। এই চাঁদপুরে শেখ হাসিনা ছাড়া আর কেউ নদী ভাঙ্গন রোধ করেনি, চাঁদপুরের এত উন্নয়ন শেখ হাসিনা ছাড়া আর কেউ করতে পারেনি। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ-মাদ্রাসা, মসজিদণ্ডমন্দিরের উন্নয়ন, চাঁদপুর মেডিকেল কলেজ, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাইমচরে বিশেষ অর্থনৈতিক অঞ্চল সবই আমাদেরকে শেখ হাসিনা দিয়েছেন। আর যারা সরকারের থেকে কিছুই করেনি তারা এখন রাস্তায় নেমে প্রায় সময় মিছিল মিটিং করে। তারা বলে শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না। তারা কারা? তারা হচ্ছে একাত্তর, পঁচাত্তরের খুনি এবং তাদের দোসর। যারা একুশবার বোমা গ্রেনেড গুলি চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে মেরে ফেলতে চেয়েছিল। যারা নির্বাচন প্রতিহতের নামে ২০১৪ ও ২০১৮ সালে অগ্নি সন্ত্রাস করেছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

তিনি ১৭ মার্চ শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের পুরাণবাজার নতুন রাস্তায় পৌর আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝির সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ, যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজি, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জনসভায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আরো বলেন, শেখ হাসিনার সাহসী এবং দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশের সকল মানুষকে বিনামূল্যে টিকা দিয়েছেন এবং সারাবিশ্বে করোনা অতিমারি ব্যবস্থাপনায় বাংলাদেশে পঞ্চম শ্রেষ্ঠত্বের আসনে আদায় করে নিয়েছে। বাংলাদেশকে একটা সময় দরিদ্র দেশ বলে তুচ্ছ-তাচ্ছিল্য করা হতো। আজকে সেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতার রোল মডেল।

তিনি বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়। দেশকে আর পেছনে যেতে দেখতে চায়না। শেখ হাসিনা আমাদেরকে পদ্মা সেতু, মেট্টোরেল, কর্ণফুলী ট্যানেল, বন্ধু স্যাটেলাইট করে দেখিয়ে দিয়েছেন। সারাদেশ যেভাবে উন্নত হচ্ছে সমৃদ্ধ হচ্ছে। দেশের জনগণ এই বাংলাদেশের এতসব উন্নয়ন আর কখনো দেখেন নাই। তাই তারা আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকারে রাখবে। আজকের বিশাল জনস্রোত তারই প্রমাণ।

তিনি বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধায় কৃতজ্ঞতা ও ভালবাসায় স্মরণ করেন এবং তার পরিবারের ও মুক্তিযুদ্ধের সময় সকল শহিদের প্রতিও শ্রদ্ধা জানান।

এদিন জন সমাবেশকে সফল করার লক্ষ্যে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ বিভিন্ন ইউনিটের হাজার হাজার নেতা- কর্মী মিছিল করে সমাবেশস্থলে উপস্থিত হয়।

সাধারণ মানুষকে এদিন ডাঃ দীপু মনি এমপির বক্তব্য শোনার এবং তাকে এক নজর দেখার জন্য সেখানে উপস্থিত হতে দেখা যায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়