চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ২৬ আগস্ট ২০২১, ০০:০০

ইউপি চেয়ারম্যানের ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়!
কামরুজ্জামান টুটুল ॥

ভাতাপ্রাপ্তিতে দুঃস্থ অসহায়দের কাছ থেকে জনৈক ইউপি সদস্য টাকা নিয়েছেন। এমন একটি বিষয় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের নজরে আসে। এরপরেই ভাতা সংক্রান্ত অর্থ লেনদেনের বিষয় নিয়ে নিজের ফেসবুক পেইজে লম্বা একটি স্ট্যাটাস দেন ওই চেয়ারম্যান। তাতে এলাকায় তোলপাড় চলছে। চেয়ারম্যানের দেয়া স্ট্যাটাসটি নিয়ে স্থানীয়দের বলতে শোনা যায়, কোনো ব্যক্তি সৎ না হলে এভাবে প্রকাশ্যে স্ট্যাটাস দিতে পারেন না। আলোচিত এ স্ট্যাটাসটি দেন হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী।

চাঁদপুর কণ্ঠের সাথে মুঠোফোনে কথা হলে চেয়ারম্যান অভিযুক্ত ইউপি সদস্যের নাম প্রকাশ না করে বলেন, কারো কাছ থেকে টাকা নিয়ে থাকলে তা ১ দিনের মধ্যে ফেরত দেয়ার জন্যে মঙ্গলবার রাতে অন্য ইউপি সদস্যদের মাধ্যমে অভিযুক্ত সদস্যকে ম্যাসেজ পাঠিয়েছি। তিনি আরো বলেন, এমন নোংরা ঘটনায় আমার পরিষদ কোনো দায় নেবে না। চাঁদপুর কণ্ঠের পাঠকদের জন্যে ‘খবরদার একটি টাকাও কাউকে দিবেন না’ শিরোনামে চেয়ারম্যানের দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

‘২নং বাকিলা ইউনিয়ন পরিষদে যারা বিধবা-বয়স্ক ভাতার আওতাভুক্ত হয়েছেন তারা কোনো অবস্থাতে কারও সঙ্গে কোনো আর্থিক লেনদেন করবেন না। সোজা কথা, কেউ যদি এসে বলে আপনি ভাতা পেয়েছেন এখন টাকা দেন বা টাকা দেওয়া লাগবে, খবরদার আপনি একটি টাকাও দিবেন না। কেউ যদি টাকার জন্য চাপাচাপি করে আপনি সরাসরি ইউনিয়ন পরিষদে এসে অভিযোগ দেন। আমরা ইউনিয়ন পরিষদ থেকে ব্যবস্থা নেবো। উক্ত ভাতাগুলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সারাদেশে বিতরণ করছেন। ২নং বাকিলা ইউনিয়নবাসীর উক্ত ভাতার প্রাপ্তিতে যার অবদান সবচেয়ে বেশি তিনি হচ্ছেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মেঘনা পূর্বপাড়ের কৃতিসন্তান মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়। ২নং বাকিলা ইউনিয়নবাসীর পক্ষ থেকে এমপি মহোদয়কে আন্তরিক শুভেচ্ছা’

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়