সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

চাঁদপুরে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুর জেনারেল হাসপাতালে করোনা ও করোনা উপসর্গে ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুর থেকে শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত তাদের মৃত্যু হয়। এর মধ্যে একজন করোনা আক্রান্ত হয়ে এবং তিনজন করোনা উপসর্গে মারা যান।

হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল জানান, শাহরাস্তির শোরশাক এলাকার আমিনুল ইসলাম (৮০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। গত ১ সেপ্টেম্বর দুপুর ১টা ৪০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়াও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর সদরের মহামায়া এলাকার করবন্দ গ্রামের মোঃ হান্নান (৭০), ফরিদগঞ্জের গোয়ালভাওর এলাকার হাওয়াকান্দি গ্রামের মঞ্জুমা খাতুন (৭৫) ও শাহরাস্তির সূচিপাড়া এলাকার নুনিয়া গ্রামের কলিম উল্লাহ (৫৮)।

চাঁদপুরের সিভিল সার্জন ও হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাঃ শাখাওয়াত উল্লাহ বলেন, জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৫৩১ জন। মারা গেছেন ২৩০ জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩ হাজার ৮৯৮ জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪০৩ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ২৪ জন। বাকিরা হোম আইসোলেশনে আছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়