সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

মায়ের অবৈধ সম্পর্কে বাধা দেয়ায় প্রেমিক হান্নানকে দিয়েই মেয়েকে খুন করা হয়েছে
মোঃ মঈনুল ইসলাম কাজল ॥

শাহরাস্তির আলোচিত নওরোজ আফরিন প্রিয়ার হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমির অবৈধ সম্পর্কে বাধা দেয়ায় প্রেমিক হান্নানকে দিয়েই খুন করা হয়েছে প্রিয়াকে। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ এ হত্যাকাণ্ডের বাদী প্রিয়ার মাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি সত্যতা স্বীকার করেন। অফিসার ইনচার্জ জানান, আজ (গতকাল) আদালতে ১৬৪ ধারায় প্রিয়ার মায়ের জবানবন্দি নেয়া হয়েছে। এদিকে প্রিয়ার মায়ের পরকীয়া প্রেমিক হান্নানকে আটকের পর পুলিশ কোর্টে প্রেরণ করে এবং জিজ্ঞাসাবাদের জন্যে প্রিয়ার মাকে নিয়ে আসে।

জানা যায়, ঘটনার দিন ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রিয়ার মা প্রিয়াকে বাসায় রেখে প্রিয়ার শিশু সন্তানের জন্য পাশের বাড়িতে ঔষধ আনতে যায়। এর মধ্যেই প্রিয়াকে খুন করে প্রেমিক হান্নান। ৫/৬ বছর পূর্বে প্রিয়ার মা রুমির সাথে পাশের বাড়ির হান্নানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি মেনে নিতে পারেনি প্রিয়া। সেই সময় বিষয়টি সালিসি বৈঠকের মাধ্যমে সমাধান হয়। ঘটনার পর হান্নান প্রবাসে চলে যায়।

সে ১ মাস পূর্বে দেশে ফিরে এসে আবারো সম্পর্ক মজবুত করে। বিষয়টি ভালো চোখে দেখেনি প্রিয়া। মায়ের প্রেমের বাধা হয়ে দাঁড়ায় প্রিয়া। তাই প্রিয়াকে সরিয়ে দিতে মা রুমির পরামর্শে প্রিয়াকে হত্যা করে প্রেমিক হান্নান। এদিকে প্রিয়া হত্যার রহস্য উন্মোচিত হওয়ায় এলাকার জনগণের মাঝে স্বস্তি ফিরে এসেছে। স্থানীয় জনগণ এ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়