বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সারাদেশে করোনায় ৬ জনের মৃত্যু,শনাক্ত ২৭৭ জন
  •   দলীয় নির্দেশ অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপি : আওয়ামীলীগে বিদ্রোহী একাধিক প্রার্থী
  •   ভোটের আগেই বিজয়ী ৫ সদস্য
  •   চাঁদপুরে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন
  •   আবরার হত্যায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশ : ০২ অক্টোবর ২০২১, ০০:০০

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে করোনা সুরক্ষা সামগ্রী ও প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চেক বিতরণ

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : সুজিত রায় নন্দী

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ  : সুজিত রায় নন্দী
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের জন্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের করোনা ভাইরাসের (কোভিড-১৯) সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন রোগে গুরুতর অসুস্থ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার অর্থের চেকও বিতরণ করা হয়।

১ অক্টোবর সকাল ১১টায় করোনা সুরক্ষা সামগ্রী ও ১০জন অসহায় মানুষের চিকিৎসার জন্যে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এ উপলক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানে সুজিত রায় নন্দীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, সদস্য মুক্তিযোদ্ধা হানিফ পাটোয়ারী, অ্যাডঃ জসিম উদ্দিন পাটোয়ারী, অ্যাডঃ দেবাশীষ কর মধু, মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান আব্দুল মন্নান মনা খাঁ, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ উপ-কমিটির সদস্য আতিকুর রহমান সুমন প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা।

সুজিত রায় নন্দী তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনাকালীন সময় থেকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে দেশব্যাপী সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। চাঁদপুরে অনেকবার দেয়া হয়েছে। এখন জেলা আওয়ামী লীগ কার্যালয়, ডিসি, এসপির কার্যালয়, প্রেসক্লাব, মডেল থানা, নৌ পুলিশ, পুরাণবাজার কলেজ, চাঁদপুর মহিলা কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে করোনা সুরক্ষা সামগ্রী দিচ্ছি। পাশাপাশি ২ ও ৩ অক্টোবর চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের যে প্রতিনিধি সভা ও বর্ধিত সভা অনুষ্ঠিত হবে সেখানেও সুরক্ষা সামগ্রী দেয়া হবে।

তিনি বলেন, চাঁদপুর সদর, হাইমচর, ফরিদগঞ্জ ও মতলবে করোনার উচ্চ সংক্রমণকালে অক্সিজেন কনসেনট্রেটর, সিলিন্ডার, উন্নত মানের মাস্ক, অ্যান্টিসেপটিক সাবান, হ্যান্ডওয়াস, পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সফলভাবে করোনা মোকাবেলা করছি। মানুষকে সেবা করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন। আপনারা মনে করবেন না করোনা শেষ হয়ে গেছে। এ বিষয়ে সবাইকে সচেতন ও সতর্ক থাকতে হবে। নেত্রীর জন্যে দোয়া করবেন। মনে রাখবেন শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, গণতন্ত্র বাঁচবে। শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল তাদের বক্তব্য সুজিত রায় নন্দীর এ উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বলেন, চাঁদপুরে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সমাবেশ ও বর্ধিত সভা সুন্দরভাবে করার চেষ্টা করা হচ্ছে। আমাদের মধ্যে কোনও দ্বিধা-দ্বন্দ্ব নেই। দলে আমরা সবাই এক ও অভিন্ন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ থাকবো এবং সবার সম্মিলিত প্রয়াসে জেলা আওয়ামী লীগের তৃণমূলে সমাবেশ এবং বর্ধিত সভা সফল করবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়