চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ০০:০০

শ্রমিকদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন
কামরুজ্জামান টুটুল ॥

শ্রমিকদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ১৯৬৯ সালের ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ ও জাতির স্বার্থে এবং শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগ অগ্রণী ভূমিকা পালন করছে।

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পৌর মেয়র ও হাজীগঞ্জ শহর আওয়ামী লীগ সভাপতি আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন।

পৌর শ্রমিক লীগ সভাপতি মোঃ জহিরুল হক বাবুলের সভাপ্রধানে পৌরসভা চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় মেয়র আরো বলেন, আপনারা পৌরসভার ১২টি ওয়ার্ডকে ঢেলে সাজাবেন। প্রতিটি ওয়ার্ডে কার্যকর কমিটি গঠন করবেন। এ বিষয়ে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।

মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হাজীগঞ্জ পৌর শ্রমিক লীগের উদ্যোগে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।

পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর কাজী কবির হোসেন, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর শেখ প্রমুখ।

উপস্থিত ছিলেন পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাইয়্যুম সর্দার, দপ্তর সম্পাদক মনির হোসেন শেখ, প্রচার সম্পাদক খোকন সর্দারসহ দলীয় প্রায় শতাধিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়