বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সারাদেশে করোনায় ৬ জনের মৃত্যু,শনাক্ত ২৭৭ জন
  •   দলীয় নির্দেশ অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপি : আওয়ামীলীগে বিদ্রোহী একাধিক প্রার্থী
  •   ভোটের আগেই বিজয়ী ৫ সদস্য
  •   চাঁদপুরে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন
  •   আবরার হত্যায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ০০:০০

চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনপঞ্জি ও জাতীয় পতাকা দেয়া হচ্ছে
অনলাইন ডেস্ক

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদ ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এর মধ্যে অনেকগুলো বাস্তবায়িত হয়েছে। বাকিগুলো এ বর্ষেই বাস্তবায়ন হবে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জেলা পরিষদের পক্ষ থেকে চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনপঞ্জি (জন্ম থেকে শাহাদাত পর্যন্ত উল্লেখযোগ্য ঘটনা) ও জাতীয় পতাকা দেয়া হচ্ছে। ভূমিহীন অসহায় মানুষকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘর করে দেয়া হচ্ছে। চাঁদপুর-কুমিল্লা সড়কে সুদৃশ্য বঙ্গবন্ধু গেট চালু করা হয়েছে। এছাড়া সারা জেলায় ব্যাপক উন্নয়ন কর্মকা- চলছে জেলা পরিষদের মাধ্যমে। আগামীতেও উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমরা সচেষ্ট। তিনি সোমবার (১১ অক্টোবর) চাঁদপুর জেলা পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য রওনক আরা রতœা, সদস্য নূরুল ইসলাম পাটওয়ারী, মুকবুল হোসেন মিয়াজী, আল-আমিন ফরাজী, এসএম আল মামুন সুমন, সালাউদ্দিন ভ্ূঁইয়া, বিল্লাল হোসেন, মোঃ জুবায়ের, মোঃ তুহিন, মশিউর রহমান মিটু, মহিলা সদস্য জান্নাতুল ফেরদৌস, আয়েশা আক্তার লিলি প্রমুখ।

উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা (চ. দা.) শেখ মহিউদ্দিন রাসেল, প্রধান সহকারী মুজিবুর রহমান, সার্ভেয়ার নাসির উদ্দিন, উচ্চমান সহকারী কুদ্দুস ভাট, মোক্তার হোসেন, অফিস সহকারী সায়েম পাটওয়ারী প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়