শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার
  •   মোলহেডকে বঙ্গবন্ধু পার্ক নামে অনুমোদন দিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট

প্রকাশ : ২২ নভেম্বর ২০২১, ০০:০০

কচুয়ায় বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২
মেহেদী হাসান ॥

কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়নের খাজুরিয়া বাজারের পূর্ব পাশে ভবানীপুর রাস্তার মুখে। এখানে বালুবাহী ট্রাক ও যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চালকসহ দু’জন নিহত হন। নিহতরা হচ্ছেন হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমুড়া আড়াখালের হারুনুর রশিদের ছেলে সিএনজি চালক সোহেল (৩৫) এবং একই উপজেলার মৈশামুড়া গ্রামের মিস্ত্রি বাড়ির সেকুল সরকার (৩২)।

শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কুমিল্লাগামী ট্রাক ও শাহরাস্তিগামী সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়। ঘটনাস্থলে সিএনজি চালক ও এক যাত্রী মারা যান এবং অপর যাত্রী হাজীগঞ্জের মৈশামুড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে রিপন হোসেনকে (৩০) গুরুতর অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে।

প্রত্যক্ষদর্শী আঃ হান্নান জানান, বালুবাহী ড্রাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর পরই ট্র্রাক ডাইভার ও তার সহযোগী পালিয়ে যায়। এ দুর্ঘটনার পর প্রায় ২ ঘন্টা ওই সড়কটি অবরোধ করে রাখে স্থানীয়রা। পরে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের বুঝিয়ে সরিয়ে দিলে ২ঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

ওসি মোঃ মহিউদ্দিন জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচলের ব্যবস্থা করি এবং ঘাতক বালুবাহী ড্রাম ট্রাকটিকে জব্দ করে পার্শ্ববর্তী একটি ফিলিং স্টেশনে রাখা হয়েছে। রোববার নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়