চাঁদপুর, রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেছেন বছরের এ একটি দিন সাংবাদিকরা উপভোগ করেন, এদিন তাঁদের মিলনমেলা ঘটে

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ০০:০০

কচুয়ায় বাস চাপায় প্রাণ গেলো তিন পরীক্ষার্থীর

কচুয়ায় বাস চাপায় প্রাণ গেলো তিন পরীক্ষার্থীর
মোহাম্মদ মহিউদ্দিন/মেহেদী হাসান ॥

কচুয়া-হাজীগঞ্জ সড়কে বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার ৩ পরীক্ষার্থী-যাত্রী ঘটনাস্থলে নিহত ও চালকসহ ২ জন আহত হয়েছে। গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৭টার সময় ওই সড়কের কড়ইয়া নামক স্থানে ঢাকাগামী বিআরটিসি বাস (ঢাকা মেট্রো ব-১৫-৫৫১২)-এর সাথে হাজীগঞ্জগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কচুয়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের সাদ্দাম হোসেন, কচুয়া পৌরসভার কোয়া গ্রামের মাহবুব আলম রিফাত ও পালাখাল মডেল ইউনিয়নের দোয়াটি গ্রামের মৃত রাজকুমারের মেয়ে ঊর্মি নিহত হয়।

গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালক কচুয়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মনির হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গুরুতর আহত সিএনজি অটোরিকশা যাত্রী কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের কাপিলাবাড়ি গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, বিআরটিসি বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর স্বজনদের আহাজারিতে এলাকাজুড়ে শোকের মাতম বিরাজ করে। এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাস ভাংচুর করে।

সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাস ও সিএনজি অটোরিকশা আটক করা হয়। কচুয়া থানার অফিসার ইনচার্জ বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। বাস ও সিএনজি অটোরিকশা আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়