চাঁদপুর, রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেছেন বছরের এ একটি দিন সাংবাদিকরা উপভোগ করেন, এদিন তাঁদের মিলনমেলা ঘটে

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ০০:০০

চাঁদপুর সরকারি কলেজের শোক
অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার ২৫ নভেম্বর সকাল ৭টায় কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া নামক স্থানে বাস এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোঃ মাহবুবুল ইসলাম সরদার ওরফে রিফাত নামে চাঁদপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মৃত্যুবরণ করেন (ইন্না...রাজিউন)। এই কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রথম বর্ষের (শিক্ষাবর্ষ : ২০১৯-২০) পরীক্ষার্থী ছিলেন তিনি। তার অকাল মৃত্যুতে চাঁদপুর সরকারি কলেজ পরিবার গভীর শোক প্রকাশ করেছে এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছে এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বিষয়টি নিজে তদারকি করছেন এবং দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সোহেল আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আরিফ উল্যাহ এবং ভূগোল ও পরিবেশ বিভাগের প্রভাষক মোঃ মিজানুর রহমানকে ঘটনাস্থলে প্রেরণ করেন। তিনি নিহত মোঃ মাহবুবুল ইসলাম সরদারের পরিবারকে কলেজ পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন। অধ্যক্ষ দুর্ঘটনায় মারাত্মভাবে আহত দর্শন বিভাগের প্রথম বর্ষের অপর শিক্ষার্থী মোঃ ইব্রাহীম মিয়ার খোঁজখবর নেন এবং তার শারীরিক পরিস্থিতি জানানোর জন্যে শিক্ষক প্রতিনিধিদের নির্দেশ প্রদান করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়