শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বালুবাহী ট্রাক চাপায় গাড়ির হেলপার নিহত
  •   চাঁদপুর শহরে যুবকের আত্মহত্যা
  •   ফরিদগঞ্জে ৪ কেজি গাঁজাসহ দুই যুবক আটক
  •   করোনায় মৃত্যু ২০, শনাক্ত ১৫৪৪০ জন
  •   ফরিদগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ০০:০০

আজ মতলব উত্তরের ১৩ ইউনিয়ন পরিষদে ভোট
মতলব উত্তর ব্যুরো ॥

আজ ২৮ নভেম্বর রোববার মতলব উত্তর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এর মধ্যে ৯টি ইউনিয়নে ৩৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাদবাকী ৪টিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ষাটনল ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন। তারা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও টানা ২ বারের চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার ও মোঃ ফেরদাউস স্বতন্ত্র (আনারস)। মোট ভোটার-১৪৪৬৯।

সাদুল্যাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন। তারা হলেন-বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান লোকমান মুন্সী (নৌকা), জোবায়ের আজিম স্বপন পাঠান, স্বতন্ত্র (আনারস), তাজুল ইসলাম, স্বতন্ত্র (ঘোড়া) ও মাহবুবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা)। মোট ভোটার-১৭৫০১।

বাগানবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন। তারা হলেন-টানা ২বারের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া (নৌকা) ও আব্দুল্লাহ আল মামুন, স্বতন্ত্র (আনারস)। মোট ভোটার-১৭২৮৩।

গজরা ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত শহিদউল্লাহ প্রধান, (নৌকা) ও মফিজুল ইসলাম, স্বতন্ত্র (আনারস)। মোট ভোটার-৯৮১২।

সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত উম্মে হাবীবা সিফাত (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর সিদ্দিক খোকন (ঘোড়া)। মোট ভোটার-১৫১৮৭।

ফতেপুর পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আজমল হোসেন চৌধুরী (নৌকা) ও নূরুল ইসলাম পাটোয়ারী, স্বতন্ত্র (আনারস)। মোট ভোটার-১৮৯২৪।

কলাকান্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত গোলাম কাদির মোল্লা (নৌকা), বর্তমান চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, স্বতন্ত্র (আনারস), আব্দুল কাইয়ুম, স্বতন্ত্র (টেলিফোন), মাওলানা আবু ইউসুফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) ও মোঃ বাবুল সরকার, স্বতন্ত্র (ঘোড়া)। মোট ভোটার-৯৪৯২।

ফরাজীকান্দি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৪ জন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ইঞ্জিনিয়ার রেজাউল করীম (নৌকা), বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, স্বতন্ত্র (ঘোড়া), মোঃ কামাল গাজী, স্বতন্ত্র (আনারস) ও সৈয়দ হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা)। মোট ভোটার-৩১০৭৬।

এখলাছপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫ জন। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত অ্যাডঃ জসিম উদ্দিন (নৌকা), মোঃ সেলিম ঢালী, স্বতন্ত্র (আনারস), গিয়াস উদ্দিন গাজী, স্বতন্ত্র (ঘোড়া), মফিজুল ইসলাম, স্বতন্ত্র (মোটরসাইকেল) ও মোঃ মাসুদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা)। মোট ভোটার-১০৭৫৩।

মোহনপুর, ফতেপুর পশ্চিম, ইসলামাবাদ ও দুর্গাপুর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে গেছেন। এই চারটি ইউনিয়নে আজকে শুধু সদস্য পদে ভোট হবে। মোহনপুর ইউনিয়নে মোট ভোটার-১৫৪০৬, ফতেপুর পশ্চিম ইউনিয়নে মোট ভোটার-১৬৮৬৯, ইসলামাবাদ ইউনিয়নে মোট ভোটার- ১৩৭০৬ ও দুর্গাপুর ইউনিয়নে মোট ভোটার-২২০৪৮।

সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়