শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বালুবাহী ট্রাক চাপায় গাড়ির হেলপার নিহত
  •   চাঁদপুর শহরে যুবকের আত্মহত্যা
  •   ফরিদগঞ্জে ৪ কেজি গাঁজাসহ দুই যুবক আটক
  •   করোনায় মৃত্যু ২০, শনাক্ত ১৫৪৪০ জন
  •   ফরিদগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ০০:০০

কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
মেহেদী হাসান ॥

আজ ২ দিনের সফরে কচুয়ায় আসছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। ১ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় কচুয়া উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের খিড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, বেলা ১১টায় দারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, দুপুর ১২টায় উজানী-বরুচর ভায়া নাহারা সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১টায় কাদলা ইউনিয়নের গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজ মাঠে গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে ভ্যানগাড়ি বিতরণ এবং বিকেল ৩টায় গোহট দক্ষিণ ইউনিয়নের রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের চারতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পরদিন ২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া চন্দ্রবান বিবি জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, বেলা ১১টায় পালগিরি-নলুয়া রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান, দুপুর ১২টায় দৌলতপুর দাখিল মাদ্রাসার নতুন ভবনের উদ্বোধন ও সাড়ে ১২টায় হাজী ইদ্রিস মুন্সি শিশু সদনের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। ওই দিন বিকেল ৩টায় উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নুরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

৩০ নভেম্বর মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ব্যক্তিগত সহকারী মোঃ রাজীব আহমেদ রাজু। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে সকল অনুষ্ঠানে অংশগ্রহণের জন্যে আহ্বান জানিয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়