শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বালুবাহী ট্রাক চাপায় গাড়ির হেলপার নিহত
  •   চাঁদপুর শহরে যুবকের আত্মহত্যা
  •   ফরিদগঞ্জে ৪ কেজি গাঁজাসহ দুই যুবক আটক
  •   করোনায় মৃত্যু ২০, শনাক্ত ১৫৪৪০ জন
  •   ফরিদগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ০০:০০

মতলবে শিয়ালের কামড়ে ১৭ জন আহত

মতলবে শিয়ালের কামড়ে ১৭ জন আহত
রেদওয়ান আহমেদ জাকির ॥

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের আধারা গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত হয়েছে। গতকাল ৪ ডিসেম্বর শনিবার ওই গ্রামে এই ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, ওই ইউনিয়নের আধারা এবং পাশর্^বর্তী দাউদকান্দি উপজেলার কানাছোঁয়া গ্রামের বিভিন্ন বয়সী কমপক্ষে ১৭ জন সকাল থেকেই বিভিন্ন সময় শিয়ালের কামড়ে আহত হয়েছেন। আহতরা মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আধারা গ্রামের কামরুল ইসলামের মেয়ে লামিয়া (৫) ও সদ্যসমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য প্রার্থী মামুনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে। এরা বর্তমানে মহাখালী সংক্রামক ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শিয়ালের কামড়ে আধারা গ্রামের সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা আঃ মতিনের স্ত্রী ও তার ভাইয়ের স্ত্রী, আধারা উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড শাহজাহান, বাচ্চু মিয়া, মোবারক ও তার ছেলের বউ, শফিকের স্ত্রী, দুলাল প্রধানের স্ত্রী, মৃত কফিল উদ্দিন হাজীর ছেলে শাহজাহান, দাউদকান্দি উপজেলার কানাচোয়া গ্রামের শরিফ প্রধানের স্ত্রী খাদিজা ও হাসানুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুনসহ বেশ কয়েকজন শিয়ালের কামড়ে আহত হন।

আধারা গ্রামের আব্দুল কাদির জানান, সকালেই শিয়ালগুলো এলাকার বিভিন্নজনকে কামড়িয়ে আহত করেছে। পরে এলাকাবাসী দুটি শিয়ালকে ধাওয়া করে পিটিয়ে মেরেছে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আধারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রিফাত গাজী বলেন, শিয়ালের কামড়ে আমার স্কুলের নাইট গার্ড আহত হয়েছেন। এছাড়াও এলাকার অনেকেই আহত হয়েছেন। শিয়ালের কারণে এলাকার ছোট-বড় সবার মাঝে এখন আতঙ্ক বিরাজ করছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়