চাঁদপুর, সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   শ্রীনগরের চকবাজারে চড়ামূল্যে শ্রমিকের হাট : ধানের জমির মালিকরা হতাশ
  •   হাজীগঞ্জে ইউএনও'র বাজার মনিটরিং
  •   চাঁদপুরে ৪ কেজি গাঁজাসহ আটক ২
  •   শেখ হাসিনার প্রথম অপরাধ জনগণের ভোট ডাকাতি করা : চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে আব্দুল আওয়াল মিন্টু
  •   কচুয়ায় ১০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ০০:০০

ফরিদগঞ্জের আষ্টায় ধর্ষণকাণ্ডে জড়িতদের দ্রুত বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ
ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জে এক স্কুল শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের ঘটনায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে স্থানীয় লোকজন। তারা অভিযুক্তদের দ্রুত বিচার ও মৃত্যুদ-ের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা বাজারে ১৩ জানুয়ারি বৃহস্পতিবার এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। যদিও ইতিমধ্যেই থানা পুলিশ ধর্ষণের ওই ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্ত ৪জনকে আটক করতে সমর্থ্য হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা, ভোটাল, ষোলদানা ও সাইসাঙ্গা গ্রামের কয়েকশ’ মানুষ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আষ্টা বাজারে আয়োজিত এই মানববন্ধনে অংশ নেয়। এ সময় তারা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি, সাব্বির, ইজাজ ও তাদের সহযোগী লিপি বেগমকে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার সম্পন্ন করে মৃত্যুদ- প্রদানের দাবি জানান। একই সাথে শিমুলসহ এলাকার এসব কিশোর গ্যাংয়ের পিছনে থাকা গডফাদারদের মুখোশ উন্মোচন ও তাদেরও বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, ধর্ষণকা-ে অভিযুক্তরা একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ওই এলাকাতে মাদক সেবন, জমি দখল, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা- বিস্তার করে আসছে।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি রোববার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ১০ শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে লিপি বেগমের বাড়িতে ধর্ষণ করে শিমুল ও সহযোগীরা। এ সময় ধর্ষণের ভিডিও তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। পরে ওই শিক্ষার্থীর মা থানায় মামলা দায়ের করলে পুলিশ কুমিল্লা, চাঁদপুর ও ফরিদগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে কারাগারে প্রেরণ করে।

ইতিমধ্যে সকল আসামীকে আটক করে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন। আটক দুইজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়