চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০

দেশের উন্নয়নে সাংস্কৃতিক কর্মীদের অবদান রয়েছে
মোঃ আবুল কালাম ॥

‘নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ’-এ স্লোগানকে সামনে রেখে শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী যুব ও মহিলা সাংস্কৃতিক সংগঠনেরর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে উদ্যাপন করা হয়েছে।

অপরূপা নাট্যগোষ্ঠী যুব ও মহিলা সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে শনিবার সকাল ১১টায় উপজেলা সদরে ঠাকুরবাজারে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপসচিব ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক (রাজউক) মোহাম্মদ শামসুল হক বিপ্লব। সংগঠনের সাধারণ সম্পাদক এরশাদ আলম বেপারীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন অপরূপা নাট্যগোষ্ঠী যুব ও মহিলা সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা শাহরাস্তি পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ মফিজুর রহমান, পৌর ১১নং ওয়ার্ডের সাবেক কমিশনার নাজির হোসেন পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সিরাজী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মাসুদুল গনি পাটোয়ারী, ঢাকা বিশ^বিদ্যালয় ডাকাতিয়ার সাধারণ সম্পাদক রাকিব হাসান, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভূঁইয়া সুমন, আমেরিকান প্রবাসী মোহাম্মদ ফিরোজ আহমেদ, তোফায়েল হোসেন তফু প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক আমরুজ্জামান সবুজ, সহ-সভাপতি শিল্পী আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক জুয়েল, শিল্পী আরমান হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক কবি ফারজানা মুন্নী, সহ-সাংগঠনিক সম্পাদক শিল্পী মনির হোসেন অমি, সাকিল হোসেন মজুমদার, অর্থ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম প্রমুখ।

সভায় স্থানীয় ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন বক্তারা, অপরূপা নাট্যগোষ্ঠী যুব ও মহিলা সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন ভালো ও গঠনমূলক কর্মকান্ড তুলে ধরেন। অনেকেই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের প্রশংসা করে বলেন, তিনি একজন ভালো মনের মানুষ বিধায় নিজস্ব অর্থ দিয়ে প্রবাসে থেকেও আন্তরিকতার সাথে সংগঠন চালিয়ে যাচ্ছেন। সবশেষে আগত অতিথিদের হাতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রবাসীদের ভাবনা নিয়ে সাংবাদিক ও নাট্যকার রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়েরর সম্পাদনায় প্রকাশিত ‘প্রবাসী ভাবনা’ বইটি শুভেচ্ছা উপহার হিসেবে তুলে দেয়া হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়