চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০

কচুয়ার গোহট দক্ষিণ ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্যকে গণসংবর্ধনা
মেহেদী হাসান ॥

কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন ও ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) মিজানুর রহমানকে গণসংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। শনিবার বিকেলে ইউনিয়নের ইসলামপুর ড. জালাল আলগমীর পাঠাগার মিলনায়তনে গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন ৪নং ওয়ার্ডের জনগণ। অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেনের পিতা প্রয়াত অলি উল্লাহর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মোমিন প্রধানিয়ার সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ সোহাগ উদ্দীনের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডঃ হেলাল উদ্দিন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন ও ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোঃ মিজানুর রহমান।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, নব-নির্বাচিত ইউপি সদস্য সাইফুল ইসলাম প্রমুখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তিনি নৌকাকে বিজয়ী করতে স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীরের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। পরিশেষে তিনি পরিষদ পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৪নং ওয়ার্ডবাসী। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন এবং ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য নির্বাচিত হন মিজানুর রহমান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়