চাঁদপুর, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের ২১তম জেলা প্রশাসক কামরুল হাসান
  •   প্রাথমিক শিক্ষক নিয়োগের ৫ পরীক্ষার্থী হতাহত
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ০০:০০

যারা চাঁদপুর পৌরসভার নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে তারা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে
গোলাম মোস্তফা ॥

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবলীগ। গতকাল ২৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখ থেকে সদর ও পৌর যুবলীগের সমন্বয়ে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল। তিনি বলেন, যারা চাঁদপুর পৌরসভার নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে তারা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে তারা সৎ ও নিষ্ঠাবান নেত্রী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার করছে। চাঁদপুরের যুবলীগ তা কখনো মেনে নেবে না। যুবলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীকে সজাগ থাকতে হবে। কেউ অন্যায়ভাবে যদি ডাঃ দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার করে তাহলে চাঁদপুরের যুবলীগ দাঁতভাঙ্গা জবাব দেবে।

সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনুর সভাপ্রধানে এবং পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারীর পরিচালনায় মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, সদস্য নজরুল ইসলাম বাদল, আব্দুল গণি গাজী, ইউনুস শোয়েব, জাহাঙ্গীর হোসেন বেপারী, ইকবাল বেপারী, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আব্দুল মোতালেব, আতাউর রহমান পারভেজসহ জেলা, পৌর, সদর, ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়