চাঁদপুর, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ড্রেজার ধ্বংস করাসহ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
  •   শাহরাস্তিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
  •   ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী
  •   হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  •   ভুয়া দুদক কর্মকর্তা সেজে চাঁদা দাবি

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২২, ০০:০০

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক পদে ডাঃ সাজেদা পলিনের যোগদান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাঃ সাজেদা বেগম পলিন সহকারী পরিচালক হিসেবে যোগদান করেছেন। ১৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে হাসপাতালে যোগদান করলে তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসক, নার্স ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমান, সহকারী রেজিস্ট্রার (অর্থো ও সার্জারী) ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ পীযূষ সাহা, ডাঃ শর্মিষ্ঠা দেসহ হাসপাতালেরর নার্স, ব্রাদার ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ডাঃ সাজেদা বেগম পলিন ক’বছর যাবত চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দক্ষতা এবং সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছেন। এছাড়া দেশে মহামারি করোনাকালে সাধারণ মানুষকে চিকিৎসাসেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায় তাঁর কাজের স্বীকৃতি হিসেবে চাঁদপুর প্রেসক্লাব, রোটারী ক্লাব, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন, মানবাধিকার সমিতি, ছায়াতরু সামাজিক সংগঠনসহ বেশ ক’টি সংগঠন থেকে তাঁদের চিকিৎসক দম্পতিকে সম্মাননা দেয়া হয়।

এছাড়াও কৈশোরবান্ধব উপজেলা, কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবা ও পুষ্টিশিক্ষা বিষয়ক উদ্ভাবনী প্রকল্পটি সফলতার সাথে পরিচালনা করার জন্যে উদ্ভাবক ডাঃ সাজেদা বেগম পলিনকে সিভিল সার্জন স্বাক্ষরিত সনদপত্র এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এরই মাঝে স্বাস্থ্য বিভাগ তাঁকে সহকারী পরিচালক পদে পদোন্নতি দেয়। বুধবার সকালে তিনি আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন। তিনি যেনো অতীতের মতো আগামীতেও চিকিৎসাসেবায় দক্ষতা, সুনাম এবং সফলতার সাথে তার দায়িত্ব পালন করতে পারেন সেজন্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়