চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:০০

ক্যান্সারে আক্রান্ত আনোয়ার হোসেনের বেঁচে থাকার আকুতি ॥ অর্থাভাবে করতে পারছেন না সঠিক চিকিৎসা
ফরিদগঞ্জ প্রতিনিধি ॥

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী মোঃ আনোয়ার হোসেন (৪২) বাঁচার আকুতি জানিয়েছেন। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তিনি। আনোয়ার হোসেন ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব ক্যান্সার রিসার্চ এন্ড হাসপাতালের অধীনে প্রফেসর বিগ্রেডিয়ার জেনারেল ইনামুল হক চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক জানিয়েছেন, আনোয়ার হোসেন গলায় ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তার চিকিৎসা বাংলাদেশেই সম্ভব।

তার পরিবার জানিয়েছে, আনোয়ার হোসেনের চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ৩ লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় ২ থেকে আড়াই লাখ টাকার প্রয়োজন। অসহায় পরিবারটির পক্ষে এতো টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাক্সক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন তিনি।

জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা রামনগরের বাদশা মিয়ার ছেলে আনোয়ার হোসেন। পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। সিএনজি অটোরিকশা চালিয়ে ৬ সদস্যের পরিবারের একমাত্র উপার্জনের সক্ষম আনোয়ার হোসেনের গত কয়েকমাস পূর্বে গলায় প্রচন্ড ব্যথা দেখা দেয়। পরবর্তিতে ডাক্তার দেখালে বিভিন্ন পরীক্ষা শেষে তার গলায় ক্যান্সার হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। তার সাধ্যমত প্রায় তিন লাখ টাকা খরচ করে বর্তমানে চিকিৎসা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। নিজে খেটে খাওয়া আনোয়ার হোসেন আগে কখনো মানুষের কাছে হাত পাতেন নি। বর্তমানে নিজে বাঁচার ও পরিবারের কথা বিবেচনা করে সাহায্য প্রার্থনা করছেন তিনি।

আনোয়ার হোসেনের স্ত্রী রৌশন বেগম, ছেলে ফজর আলী ও মিলন, আব্দুল করিমসহ বেশ কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আনোয়ার হোসেন অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ। কোনো ধূমপান বা খারাপ কাজের সাথে সম্পৃক্ত নন। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। সে একজন সিএনজি অটোরিকশা চালক। তার পরিবারে সে নিজেই উপার্জনের সক্ষম ব্যক্তি। বর্তমানে পরিবারটির সামর্থ্য নাই তার চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর আনোয়ারের ছেলে ফজর আলীর বিকাশ নং ০১৭৮৫৫৩৯৮০৮ ও আনোয়ারের ব্যক্তিগত মোবাইল নং ০১৮৮৪৯৫২৯১৮, স্ত্রী রওশন বেগম ০১৭২২৮৪৫৯৭২।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়