চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২২ মে ২০২২, ০০:০০

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল উত্তরা ক্যাম্পাসে ভবিষ্যৎ যুগের সূচনা
প্রেস বিজ্ঞপ্তি ॥

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ড্যাফোডিল পরিবারের অন্যতম গুরত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠান। এক দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশে প্রযুক্তিভিত্তিক শিক্ষা ব্যবস্থাকে সমৃদ্ধ করতে অপরিহার্য ভূমিকা পালন করছে। এর প্রেক্ষিতে ২০ মে ২০২২ খ্রিঃ তারিখে উত্তরার রূপায়ন সিটিতে স্কুলের স্থায়ী ক্যাম্পাসে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের মধ্যে একটি দৃঢ় বন্ধন স্থাপনের জন্যে অভিভাবকদের সাথে ‘মিট দ্য প্রিন্সিপাল’ সম্মেলনের আয়োজন করা হয়।

বিকেল সাড়ে ৪টায় হাফেজ শেখ তামিমণ্ডবিন-আজিজের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অধিবেশন শুরু হয়। এরপর সিনিয়র শিক্ষক মিসেস শাহানারা বেগম সকলকে স্বাগত জানান। পরবর্তীতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের এক দশকের বিভিন্ন অর্জন, ভবিষ্যৎ আদর্শ ও আসন্ন শিক্ষাবর্ষের পরিকল্পনা, শিক্ষার্থীদের একাডেমিক, নৈতিক ও শারীরিক উন্নয়ন ইত্যাদি বিষয়ে তার মূল্যবান বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ডিআইএস-এর অধ্যক্ষ ড. মোঃ মাহমুদুল হাসান।

অধ্যক্ষ এবং অভিভাবকদের মধ্যে একটি গঠনমূলক মতবিনিময়ের অধিবেশন অনুষ্ঠিত হয়। যেখানে অভিভাবকরা স্বতঃস্ফূর্তভাবে অধ্যক্ষের সাথে তাদের বিভিন্ন পর্যবেক্ষণ, পরামর্শ এবং মতামত বিনিময় করেন। এ অনুষ্ঠানটি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের জন্যে নতুন প্রত্যাশা, দৃষ্টিভঙ্গি এবং একটি গৌরবময় ভবিষ্যতের আশার সঞ্চার করে।

মতবিনিময় পর্ব শেষে সকল অভিভাবক ও শিক্ষক-কর্মকর্তা স্কুলের নিজস্ব সুপ্রশস্ত খেলার মাঠে এক আনন্দঘন মিলনমেলায় অংশগ্রহণ করেন এবং চা চক্রের মাধ্যমে অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘোষণা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়