চাঁদপুর, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মহররম ১৪৪৪   |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু
  •   নাতির নিরাপত্তা চেয়ে দাদির দৌঁড়ঝাঁপ ! 
  •   অবশেষে চাঁদপুর-শরিয়তপুর নৌরুটে রো রো ফেরি
  •   ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
  •   কুড়িয়ে পাওয়া টাকা ফেরত........

প্রকাশ : ৩১ মে ২০২২, ০০:০০

ফরিদগঞ্জের বিষকাটালি গ্রামে জোরপূর্বক সম্পত্তি দখল
চাঁদপুর কন্ঠ রিপোর্ট ॥

ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বিষকাটালি গ্রামের গাজী বাড়িতে জোরপূর্বক সম্পত্তি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, পশ্চিম বিষকাটালি গ্রামের মরহুম অলি আহমদের ছেলে ছালেহ আহম্মদ জুয়েলের সম্পত্তিতে তার আপন জেঠাতো ভাই মরহুম সোনা মিয়া গাজীর ছেলে মজিবুর রহমান গাজী জোরপূর্বক রান্নাঘর ও টয়লেট নির্মাণ করে। এ নিয়ে জুয়েলের বোনের জামাই সিরাজুল ইসলাম নিষেধ করে। কিন্তু মজিবুর রহমান গাজী সে নিষেধকে অমান্য করে জোরপূর্বক কাজ চালিয়ে যায়। এমনকি মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। উপায়ন্তর না পেয়ে সম্পত্তি রক্ষার্থে সিরাজুল ইসলাম ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে এসআই কুদ্দুস ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ রাখার জন্যে বলেন এবং উভয় পক্ষকে নিয়ে বসে মীমাংসা করা হবে বলে তিনি ঘটনাস্থল থেকে চলে আসেন। তারপরও মজিবুর রহমান গাজী পুলিশের নির্দেশনা অমান্য করে কাজ করার পরিকল্পনা করে। এ বিষয়টা সিরাজুল ইসলাম জানতে পেরে উক্ত সম্পত্তির উপর চাঁদপুরের আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞা জারি করে।

একটি সূত্র জানায়, মজিবুর রহমান গাজী এর পূর্বেও জুয়েলদের সম্পত্তিতে প্রভাব খাটিয়ে দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে আসছেন। জুয়েলরা বাড়িতে না থাকার সুবাদে মজিবুর রহমান গাজী সম্পত্তি দখলের চেষ্টায় লিপ্ত হয়ে পড়ে।

ছালেহ আহম্মদ জুয়েল মোবাইল ফোন করে জানান, আমরা কেউ বাড়িতে থাকি না। আমরা ঢাকায় বসবাস করি। আমার বোন জামাই আমাদেরকে জানান আমাদের সম্পত্তি দখল করেছে।

আমার জেঠাতো ভাই আমার সম্পত্তি দখল করে। এর আগেও আমাদের সম্পত্তি দখল করে দোকান নির্মাণ করে।

এ ব্যাপারে সিরাজুল ইসলাম বলেন, আমার শ্বশুর প্রায় ৩১/৩২ বছর ধরে ঢাকা বসবাস করছেন। তিনি বর্তমানে মরহুম। আমার এক শ্যালক প্রবাসে থাকে। তারা ঢাকায় বসবাস করে আসছে। এ সুযোগে মজিবুর রহমান গাজী সম্পত্তি দখল করে। সম্পত্তি রক্ষা করার জন্যে আমি ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এ নিয়ে আমাকে হুমকি দিয়ে আসছে আমি যেন অভিযোগ তুলে নেই। এ ব্যাপারে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়