চাঁদপুর, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মহররম ১৪৪৪   |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু
  •   নাতির নিরাপত্তা চেয়ে দাদির দৌঁড়ঝাঁপ ! 
  •   অবশেষে চাঁদপুর-শরিয়তপুর নৌরুটে রো রো ফেরি
  •   ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
  •   কুড়িয়ে পাওয়া টাকা ফেরত........

প্রকাশ : ১০ জুন ২০২২, ০০:০০

ডিপজলের ছেলের বউ হলেন চাঁদপুরের মেয়ে কাজী তাসফিয়া
মিজানুর রহমান ॥

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতা নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই অভিনয় করেছেন। তবে খলনায়ক হিসেবে অধিক পরিচিত তিনি। যদিও বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে ডিপজলকে। চলচ্চিত্র পাড়ায় ‘দানবীর’ হিসেবে খ্যাতি রয়েছে তার। ডিপজল এবার তার বড় ছেলে সাদ্দাম সৌমিক অমিকে বিয়ে দিয়েছেন কোটি টাকা কাবিনে।

যার সাথে ছেলের বিয়ে দিয়েছেন সে চাঁদপুরের মেয়ে। ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী ও প্রিন্স গ্রুপের ডিরেক্টর কাজী মোঃ মানিকের মেয়ে তাসফিয়া। কাজী মোঃ মানিক হলেন চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী কাজী বাড়ির সন্তান। যারা সেখানে তাজমহলের আদলে দৃষ্টিনন্দন মসজিদ মাদ্রাসা এবং লজ্জাতুন্নেছা প্রাইভেট হাসপাতাল প্রতিষ্ঠা করেন।

কাজী তাসফিয়ার আরেকটি পরিচয় হলো সে চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের (সাবেক সাখুয়া) সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খানের (মনা খাঁর) মেয়ের ঘরের নাতনি। মনা খাঁর একমাত্র মেয়ে স্বপ্না বেগমের কন্যা কাজী তাসফিয়া। এই বিয়ের কাবিন হওয়ার পর ডিপজল পরিবারের সবাইকে নিয়ে একবার চাঁদপুর বেড়াতে এসেছিলেন।

সেই বিয়ের আনুষ্ঠানিকতা রাজকীয় আয়োজনে ৮ জুন বুধবার সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিশিষ্টজন এবং চলচ্চিত্রের অনেক তারকা।

ডিপজলের ছেলের বিয়ে সবাইকে নিয়ে অনুষ্ঠান হবে না তাই কি হয়? এবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রায় ১০ হাজার অতিথি নিয়ে অনুষ্ঠান করে পুত্রবধূকে ঘরে তুলবেন দাপুটে এই অভিনেতা।

গত ৫ জুন সাভারের লাজ পল্লীতে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিক-তাসফিয়ার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। ১০ জুন শুক্রবার বৌভাত। অনুষ্ঠানে প্রায় ১০ হাজার অতিথি থাকবেন। এদিন বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

ডিপজল বলেন, ‘করোনার কারণে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতিক ও ব্যবসায়িক বন্ধুদের বলতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করছি। সবাই আমার ছেলে ও বৌমার জন্য দোয়া করবেন।’

ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন এই অভিনেতা। এবার ঘরে আসছে বড় পুত্রবধূ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়