চাঁদপুর, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ৯ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  •   গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা
  •   জমি খারিজের নামে হাতিয়ে নিলেন বিপুল পরিমাণ টাকা
  •   কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
  •   ডিবি পুলিশের অভিযানে আন্তঃ জেলা প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ২১ জুন ২০২২, ০০:০০

মতলব দক্ষিণে ফেসবুকে অপপ্রচারে বিব্রত চেয়ারম্যান প্রার্থী এমএ আজিজ ঢালী
মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥

মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার-প্রচারণা করছেন সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক এমএ আজিজ ঢালী। গত ১৯ জুন তার বিরুদ্ধে ফেসবুকে ফেইক আইডি ব্যবহার করে স্ট্যাটাস দিয়ে অপপ্রচার চালায় ‘মতলবের রাজনীতি’ নামে একটি আইডি থেকে। এ অপপ্রচারে বিব্রত বোধ করছেন বলে জানিয়েছেন আজিজ ঢালী। তবে এ ঘটনায় আজিজ ঢালী বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা যায়, গত ১৯ জুন ‘মতলবের রাজনীতি’ নামক একটি ফেইক ফেসবুক আইডি থেকে অজ্ঞাতনামা ব্যক্তি আজিজ ঢালী ও খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপনের ছবি ব্যবহার করে আসন্ন ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে রুখতে আজেবাজে কথা বার্তা লিখে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে। আজিজ ঢালী ও বর্তমান ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপনের ছবি পাশাপাশি ফেসবুকে ছড়িয়ে দিয়ে এ অপপ্রচার চালানো হচ্ছে।

এমএ আজিজ ঢালী জানান, ‘মতলবের রাজনীতি’ নামে ওই ভুয়া আইডিতে খাদেরগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আমাকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দিয়ে নির্বাচনী মাঠে আমার মানসম্মান ক্ষুন্ন করার হীন চেষ্টা করছে। তিনি আরও জানান, কেউ ষড়যন্ত্র করে আমার নির্বাচনী মাঠ নষ্ট করার জন্যে এ অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় ১৯ জুন মতলব দক্ষিণ থানায় বাদী হয়ে একটি জিডি করেছি। যার নং-৮২০। প্রশাসন তদন্ত করে অপপ্রচারকারী ব্যক্তিকে বের করবে বলে আমি আশা করি।

আগামী ২৭ জুলাই মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৭ জন প্রার্থী প্রচার-প্রচারণা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ৫ জন, স্বতন্ত্র প্রার্থী ১ জন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী ১ জন রয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়