চাঁদপুর, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মন্ত্রীদের দায়িত্বজ্ঞানহীন বক্তব্যে ‘ফুঁসছে’ আওয়ামী লীগ
  •   নিস্তেজ হচ্ছে ডলার, দর কমেছে প্রায় ৮ টাকা
  •   ১৪০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ১
  •   ,হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ শিক্ষকের উপর হামলা
  •   ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা নিহত!

প্রকাশ : ২৯ জুন ২০২২, ০০:০০

খাদেরগাঁও ইউপির নৌকার মাঝি রিপন মীর জনতার ভালোবাসায় সিক্ত
মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥

আসন্ন ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীরের নৌকার সমর্থনে আনন্দ মিছিল করেন দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকার টিকিট নিয়ে গত ২৭ জুন সোমবার বিকেল ৫টায় ঢাকা থেকে মতলবের নারায়ণপুর বাজারে আসলে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মনজুর হোসেন রিপন মীরকে ফুলেল শুভেচ্ছা জানান ইউনিয়নের জনগণ।

পরে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মনজুর হোসেন রিপন মীরের নির্বাচনী প্রতীক নৌকা মার্কার সমর্থনে নারায়ণপুর বাস স্ট্যান্ড থেকে আনন্দ মিছিল বের করে দলীয় নেতা-কর্মী এবং এলাকার জনগণ। মিছিলটি নারায়ণপুর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পেন্নাই সড়কের মতলব ও জৈনপুর বাস কাউন্টারের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে শেষ হয়। মিছিল শেষে ইউনিয়নের জনগণের উদ্দেশ্য বক্তব্য রাখেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন মীর।

বক্তব্যের শুরুতেই তিনি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন, চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতিও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, সকলেই মিলে মিশে কাজ করতে হবে। আগামী ২৭ জুলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে তিনি সকলের দোয়া কামনা করে সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন, মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা-কর্মী ঐক্যবদ্ধ হয়ে আমাকে সর্মথন করেছেন। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছে। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়