চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ০০:০০

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে শোক দিবসের অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করা হলে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানো হবে

অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করা হলে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানো হবে
স্টাফ রিপোর্টার ॥

স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে রোগী বহনকারী হুইল চেয়ার ও ট্রলি প্রদান এবং শোকসভা ও দোয়ার আয়োজন করেছে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। ১৫ আগস্ট বিকেলে হাসপাতালের ৩য় তলার হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ও বিএমএ চাঁদপুরের সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুমের উপস্থাপনায় শোকসভার শুরুতে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।

উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, বিপিএম (বার), এনএসআইর উপ-পরিচালক শাহ মোঃ আরমান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহ, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ সাজেদা বেগম পলিন, হাসাপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ সালেহ আহমেদ, আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, বিএমএ চাঁদপুর-এর সভাপতি ডাঃ নূরুল হুদাসহ সিনিয়র চিকিৎসকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপু মনি এমপি বলেন, সকলে যদি যার যার অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করেন তাহলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে। শুধু তাই নয়, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলাও সম্ভব হবে।

তিনি হাসপাতালে কর্মরত চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমার ভাই-বোন। আমি একজন চিকিৎসক। আগের তুলনায় সেবার মান অনেক পরিবর্তন হয়েছে। এখানে অনেক চিকিৎসক আছেন, যারা এখনও হাসপাতালে সময়মত আসেন না, সঠিকভাবে দায়িত্ব পালন করেন না। আমি নিজে প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছি। আমি আজ আবারো বলে গেলাম যারা ঠিকমত দায়িত্ব পালন করছেন না, আপনারা সংশোধন হয়ে যান, সঠিকভাবে দায়িত্ব পালন করেন। নইলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

শোকসভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের খতিব মাওঃ মোশাররফ হোসাইন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়