চাঁদপুর, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ০০:০০

রেলওয়ে হকার্স মার্কেট থেকে সাড়ে ১৫ লাখ টাকার মোবাইল চুরি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুর শহরের রেলওয়ে হকার্স মার্কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ মার্কেটের ‘মোবাইল মেলা’ দোকান থেকে বিভিন্ন কোম্পানির ৮৮টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট চুরি করেছে চোরের দল। চুরি হওয়া মোবাইলগুলোর মূল্য মোট ১৫ লাখ ৭২ হাজার ৫শ’ ৫৭ টাকা। মঙ্গলবার দুপুর ১২টায় চুরির খবর পেয়ে ঘটনাস্থলে এসে চাঁদপুর মডেল থানা পুলিশ চুরির কাজে ব্যবহৃত কিছু মালামাল জব্দ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আসিফ মহীউদ্দিন, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, এসআই মোঃ শাহরিন ও এসআই রাজন। এছাড়া চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, রেলওয়ে হকার্স মার্কেট মালিক সমিতির সভাপতি আজিজ খান দুদু, হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন আনুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জানা যায়, সোমবার রাতে দোকান বন্ধ হওয়ার পর থেকে সকালে দোকান খোলার আগ পর্যন্ত যে কোনো সময় চোরের দল দোকানটির চালের টিন খুলে ৮৮টি মোবাইল সেট সুকৌশলে নিয়ে পালিয়ে যায়। চুরির সময় দোকানে থাকা সিসি ক্যামেরার তার কেটে দেয় চোরেরা। চুরি শিকার ‘মোবাইল মেলা’র পাশের দোকান শান্তা ফোম এন্ড মেট্রেস স্টোরে কয়েকদিন পূর্বে কাঠমিস্ত্রিরা কাজ করেন। ধারণা করা হচ্ছে, এ চুরির সঙ্গে কাঠমিস্ত্রি ও মার্কেটের দারোয়ান জড়িত।

‘মোবাইল মেলা’ দোকানের মালিক মোরশেদ আলম জানান, চুরি হওয়া সব ক’টি মোবাইল অ্যান্ড্রয়েড ফোন। ২০১৩ সালেও আমার দোকানে চুরি হয়। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর চক্রকে আটকের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়