চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ৩১ আগস্ট ২০২২, ০০:০০

হরিণা চালিতাতলী এডওয়ার্ড ইনস্টিটিউটে ফুটবল খেলার পুরস্কার বিতরণ
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার হরিণা চালিতাতলী এডওয়ার্ড ইনস্টিটিউট আয়োজিত শিক্ষার্থীদের বার্ষিক ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৩০ আগস্ট মঙ্গলবার দুপুরে বিদ্যালয় মাঠে এসএসসি পরিক্ষার্থী ও নবম শ্রেণীর মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নবম শ্রেণিকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে এসএসসি পরিক্ষার্থী দল চ্যাম্পিয়ন হয়। খেলার নির্ধারিত ও অতিরিক্ত সময় গোলশূন্য ছিলো।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে দুদলের খেলোয়াড়দের মাঝে ট্রফিসহ অন্য পুরস্কার বিতরণ করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

প্রধান শিক্ষক মনির আহমেদ সিদ্দিকীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক তপন কুমার দে’র পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং হানারচর ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী ও সাবেক চেয়ারম্যান মোতালেব বেপারী।

এছাড়া সহকারী প্রধান শিক্ষক আঃ রশিদ গাজী, সিনিয়র শিক্ষক মোর্শেদ আলম, মাওঃ সিদ্দিকুর রহমান, সুকুমার সরকার, শিলা দত্ত, সুকুমার পাল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হেসেন শেখসহ শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

বার্ষিক এ ফুটবল লীগে স্কুলের ছয়টি টিম অংশগ্রহণ নেয়। এদের মধ্যে ফাইনালে উত্তীর্ণ হয় এসএসসি পরীক্ষার্থী দল ও নবম শ্রেণী দল। বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উপভোগ করেন।

খেলায় রেফারী ছিলেন স্কুলের ল্যাব অপারেটর মমিন বেগ, সহকারী ক্রীড়া শিক্ষক গৌর শংকর, হারেছ খান ও জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথির বক্তব্যে নাজিম দেওয়ান বলেন, চমৎকার একটি ফুটবল খেলা আমরা উপভোগ করলাম। আমাদের ছেলেমেয়েরা পড়ালেখা ও খেলাধুলায় মনোনিবেশ করলে তারা মাদকসহ বিভিন্ন অপরাধ থেকে দূরে থাকতে পারবে। তাই মাদক থেকে দূরে রাখতে খেলার মাধ্যমে তাদেরকে উৎসাহিত করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়