চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

বাসুদেব সাহা সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক নির্বাচিত
মেহেদী হাসান ॥

কচুয়ার ঐতিহ্যবাহী সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাসুদেব সাহা। বুধবার রাতে সংঘের অফিস কক্ষে মন্দির কমিটির সভাপতি বটু কৃষ্ণ বসুর সভাপ্রধানে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দের উপস্থিতিতে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে বাসুদেব সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রাণধন দেব, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সদস্য মানিক ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সংঘের সিনিয়র সহ-সভাপতি নিখিল দাস, সহ-সভাপতি নিমাই সরকার, দিবাকর সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গোপ, শুকদেব গোস্বামী, অর্থ সম্পাদক গনেশ চন্দ্র ধর, সাংস্কৃতিক সম্পাদক রণজিৎ সাহা, সদস্য বাদল সরকার, দুলাল চন্দ্র দাস, মন্দিরের তত্ত্বাবধায়ক সুবল দাস, সাংস্কৃতিক সংঘের আওতাধীন দুর্গা পূজা উদ্যাপন কমিটির সভাপতি সঞ্জয় গোপ, সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র পোদ্দার, অর্থ সম্পাদক প্রদীপ বিশ্বাসসহ মন্দির কমিটির অন্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০২০ সালে জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের বটু কৃষ্ণ বসুকে সভাপতি ও তাপস পোদ্দারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এর কিছুদিন পরেই সাধারণ সম্পাদক তাপস পোদ্দার ব্যক্তিগত সমস্যার কারণে দায়িত্ব পালনে অব্যাহতি চেয়ে সভাপতি বরাবর পদত্যাগপত্র জমা দেন। তারপর থেকে যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গোপ তার স্থলে ১৩ মাস দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়