চাঁদপুর, শনিবার, ১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীর বাতাসও যেন ঘুরে চলে যায় অন্য কোথাও
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া
  •   একদিনের সফরে আজ চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী
  •   চাঁদপুরের সাবেক অতিরিক্ত পুলিশ সুপারই এখন আইজিপি
  •   হাজীগঞ্জে মৃত বোনের চাঞ্চল্যকর ডিভোর্স জালিয়াতি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রস্তুতি সভা
ফরিদগঞ্জ ব্যুরো ॥

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদুল্লাহ তপাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটোয়ারী, লোকমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ মিন্টু পাটোয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, বিআরডিবির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাছ বেপারী, যুগ্ম সম্পাদক জসিম পাটোয়ারী, কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহির হোসেন মিজি, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ রসু মিয়া, ওলামা লীগের সভাপতি মাওলানা মিজানুর রহমান খন্দকার, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হোসেন, উপজেলা হকার্স লীগের সভাপতি শিমুল হাসান সুমনসহ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মেয়র আবুল খায়ের পাটোয়ারী বলেন, আজকের এই বাংলাদেশের চলমান উন্নয়নের জন্যে একমাত্র অবদান আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বাংলাদেশকে উন্নয়ন ও সুরক্ষার দায়িত্ব তিনি নিজের কাঁধে তুলে নিয়েছেন। তাঁর এই জন্মদিনকে আমরা জাঁকজমকপূর্ণভাবে পালন করবো।

সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনকে ব্যাপকভাবে পালন করা হবে। প্রতিটি ইউনিয়ন থেকে দলীয় নেতৃবৃন্দকে চিঠি প্রদান করা হবে। যাতে তারাও জন্মদিনের অনুষ্ঠানে ব্যাপকভাবে অংশগ্রহণ করে। এছাড়া আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আমরা পর্যায়ক্রমে আলোচনা করে বড় ধরনের কর্মসূচি গ্রহণ করবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়