চাঁদপুর, শনিবার, ১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নদীর বাতাসও যেন ঘুরে চলে যায় অন্য কোথাও
  •   শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া
  •   একদিনের সফরে আজ চাঁদপুর আসছেন শিক্ষামন্ত্রী
  •   চাঁদপুরের সাবেক অতিরিক্ত পুলিশ সুপারই এখন আইজিপি
  •   হাজীগঞ্জে মৃত বোনের চাঞ্চল্যকর ডিভোর্স জালিয়াতি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

রামপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় অ্যাডঃ হুমায়ুন কবির সুমন
স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্ধিত সভা গত ২১ সেপ্টেম্বর বুধবার সম্পন্ন হয়। বিকেল ৩টায় উক্ত ইউনিয়নের ছোটসুন্দর বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের অংশগ্রহণে দলের সাংগঠনিক কার্যক্রমকে সুসংগঠিত ও গতিশীল করতে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন। তিনি তার বক্তব্যে বলেন, রামপুর ইউনিয়ন হলো আমাদের জন্যে গোপালগঞ্জ। আমরা এই ইউনিয়নে কোনো প্রকার গ্রুপিং হতে দিবো না। সকল ওয়ার্ডে সাধারণ সভা করে নতুনভাবে যুবলীগকে সাজাতে হবে। ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সক্রিয় কর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করবেন, যাদের দ্বারা আমাদের যুবলীগ আরো শক্তিশালী হবে। তাহলেই দীপু আপার হাতকে শক্তিশালী করতে পারবো। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোহসিন খানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলাম, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল বারাকাত মোঃ রেজওয়ান, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, রামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাসান খান, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী হোসেন। সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়