চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

বিজ্ঞান বিষয়ক প্রদর্শনী ও  অলিম্পিয়াডে শিক্ষার্থীদের সাফল্যে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ কর্তৃপক্ষের অভিনন্দন
অনলাইন ডেস্ক

হাজীগঞ্জ উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব কতৃক আয়োজিত বিজ্ঞান মেলা, বিজ্ঞান বিষয়ক সেমিনার ও প্রতিযোগিতায় হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা কুইজে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনসহ বিজ্ঞান বিষয়ক প্রদর্শনী ও অলিম্পিয়াডে ১ম স্থান অর্জন করায় সংশ্লিষ্ট শিক্ষক ও শিক্ষার্থীদের হাজীগঞ্জ ডিগ্রি কলেজ পরিবার, অধ্যক্ষ মোঃ মাসুদ আহাম্মদ ও কলেজ গভর্নিং বডির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

কুইজে অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দ : ১ম স্থান রাবেয়া আক্তার, ২য় স্থান কাশেম, ৩য় স্থান এআর রাকিব। বিজ্ঞান বিষয়ক প্রদর্শনী ও অলিম্পিয়াড প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ, প্রজেক্টে অংশগ্রহণকারী শিক্ষর্থীবৃৃন্দ অলক সাহা, শুকুর আলম ও তাদের দল।

উক্ত বিজ্ঞান প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। মূল আলোচক ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ। সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল হাসান, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদ আহাম্মদ। তাঁর কলেজের শিক্ষার্থীদের অভূতপূর্ব সাফল্যের জন্যে শিক্ষার্থী ও সংশ্লিষ্ট শিক্ষকদেরকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বর্তমান বিজ্ঞান, তথ্য প্রযুক্তি, ব্যবসা ও শিল্পের যুগে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য বিজ্ঞান মনস্ক তরুণ প্রজন্ম গড়ে তোলার গুরুত্ব অপরিসীম। বিজ্ঞান মনস্ক তরুণ প্রজন্ম গড়ে তোলার কাজটি হাজীগঞ্জ ডিগ্রি কলেজ করে যাচ্ছে। এই তরুণ প্রজন্মই হাজীগঞ্জ-শাহ্রাস্তি তথা বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন। বিজ্ঞানমনস্ক তরুণ প্রজন্ম গড়ে তোলার জন্য অধ্যক্ষ মাসুদ আহাম্মদ সকলের পৃষ্ঠপোষকতা কামনা করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়