চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ০০:০০

ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প
ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয়ে গরিব ও অসহায় রোগীদের চিকিৎসা সেবার আয়োজন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর।

মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদুল্লাহ তপদার। সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত গরীব ও অসহায় প্রায় ৫শ’ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়। ডাঃ হারুন অর রশিদ সাগর প্রায়ই গরিব ও অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্যে এ ধরনের মহৎ আয়োজন করেন এবং তিনি নিজে উপস্থিত থেকে রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। পরে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডাঃ হারুনুর রশিদ সাগরের নেতৃত্বে চিকিৎসা সেবা প্রদান করেন চক্ষু চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন, ডাঃ ফয়সাল ইসলাম, গাইনী ডাক্তার পাপিয়া শেলি, মেডিসিন ডাক্তার আব্দুর রৌফ রুবেয়েত ও হৃদয় মজুমদার।

ফ্রি মেডিকেল ক্যাম্প তত্ত্বাবধানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির মিজি, তোফায়েল ইসলাম পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারী, মোরশেদ আলম, সহিদুল ইসলাম পাটওয়ারী, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান বকাউল, উপজেলা যুবলীগের সদস্য মামুন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বশির উল্লাহ, পৌর যুবলীগ নেতা কামরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আসিফ, জেলা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম মজুমদার, ফরিদুজ্জামান বাঁধন পাটওয়ারী, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক সাইদ আদনান প্রমুখ।

ডাঃ হারুন অর রশিদ সাগর বলেন, জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আজকের এই আয়োজন। তিনি আরো অনেক বছর আমাদের মাঝে বেঁচে থাকবেন এই দোয়া করি। আল্লাহ যেন নেত্রীকে সুস্থ রাখেন ও ভালো রাখেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়