চাঁদপুর, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় আলোর মশালের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকীতে করোনাযোদ্ধা ও রক্তদাতাদের সংবর্ধনা
  •   সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র সহযোগিতায় ঘরের স্বপ্ন পূরণ হলো প্রতিবন্ধী রিপনের
  •   চাঁদপুরে বিশ্ব এইডস দিবস পালিত
  •   হাজীগঞ্জে মডেল হসপিটালের উদ্বোধন
  •   চাঁদপুর রেলওয়ের সাবেক টিএক্সারের ইন্তেকাল

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২২, ০০:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই জনবান্ধব নেত্রী
মাহবুব আলম লাভলু ॥

মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই জনবান্ধব নেত্রী। মানুষের যে কোনো দুর্যোগে তিনি অগ্রণী ভূমিকা পালন করে আসছেন।

রোববার দুপুরে মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিনজন ব্যবসায়ীর মাঝে দুই বান্ডেল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এমএ কুদ্দুস আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতোদিন ক্ষমতায় থাকবেন ততোদিন বাংলাদেশের উন্নয়ন হবেই। বিশ্বের মাঝে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি মাইনুদ্দিন সরকার, সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি বিল্লাল বেপারী, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছরিন সুলতানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষিবিষয়ক সম্পাদক সুজন ভূঁইয়া, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগ নেতা মাহবুব বেপারী, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শান্ত প্রমুখ।

চলতি বছরের ২১ আগস্ট গভীর রাতে আগুন লেগে সুজাতপুরের বাজারের ব্যবসায়ী কামাল পাটোয়ারী, মুক্তার হোসেন ও মমিন হোসেনের দোকান পুড়ে ছাই হয়ে যায় এবং অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত তিনজন ব্যবসায়ীকে তাৎক্ষণিক ২০ হাজার টাকা করে সরকারি সহায়তা এবং ৩০ অক্টোবর দুই বান্ডেল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়