চাঁদপুর, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯, ৮ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আগামী নির্বাচনে অনেক চমক অপেক্ষা করছে
  •   ১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১০
  •   জাপানি দুই শিশু মায়ের জিম্মায় থাকবে
  •   হাজীগঞ্জের আমির হোসেনের প্রতারণার শিকার হয়ে সৌদি আরবে বহু প্রবাসী যুবক নিঃস্ব
  •   কোস্টগার্ডের অভিযানে ৪৪০ কেজি জাটকা মাছ জব্দ

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ০০:০০

জিলানী চিশতী উবির ৬ জন জিপিএ-৫সহ শতভাগ পাস
অনলাইন ডেস্ক

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা-এর অধীন ২০২২ সালের এসএসসি পরীক্ষায় চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে ৬ জন জিপিএ-৫সহ সাফল্যজনক ফলাফল অর্জন করেছে। ২৮নভেম্বর (সোমবার) সারাদেশে একযোগে এসএসসি ও সমমান পরীক্ষার প্রকাশিত ফলাফলের মাধ্যমে এ তথ্য জানা যায়। বিদ্যালয়ে মোট ৫৫ জন শিক্ষার্থীর মধ্যে ৫৫ জন শিক্ষার্থী পাস করেছে। পাসের হার শতভাগ। এর মধ্যে এ গ্রেড পেয়েছে ২১ জন, এ- গ্রেড পেয়েছে ১৭ জন, বি গ্রেড পেয়েছে ৭ জন, সি গ্রেড পেয়েছে ৪ জন এবং জিপিএ-৫ পেয়েছে ৬ জন।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলো : ১। ফারিয়া আক্তার, পিতা-অলি আহমেদ, মাতা-রেহেনা আক্তার, গ্রাম-শাহতলী, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর, ২। ইশরাত জাহান মীম, পিতা-জালাল গাজী, মাতা-নুরুন নাহার বেগম, গ্রাম-ভাটেরগাঁও, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর ৩। খাদিজা আক্তার, পিতা-হুমায়ুন কবির বেপারী, মাতা-কুলছুমা বেগম, গ্রাম-ভাটেরগাও, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর ৪। আফরুজা আক্তার, পিতা-মোঃ ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, মাতা-মরিয়ম বেগম, গ্রাম-বড় শাহতলী, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর, জেলা-চাঁদপুর ৫। সামিয়া আক্তার অন্তরা, পিতা-মোঃ মনিরুল ইসলাম, মাতা-বিলকিছ আক্তার, গ্রাম-বড় শাহতলী, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর ৬। মারজানা আক্তার, পিতা-মোঃ মজিবুর রহমার, মাতা-খোদেজা বেগম, গ্রাম-বড় শাহতলী, পোঃ শাহতলী, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

এদিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের জন্য তাদের প্রতি প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোহসিন উদ্দিনসহ অন্য শিক্ষকবৃন্দ।

কৃতী শিক্ষার্থীরা এক প্রতিক্রিয়ায় জানান, এ সাফল্যজনক ফলাফল অর্জনের জন্য আমরা বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষকম-লী ও আমাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা ভবিষ্যতে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির সেবা করতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়