বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে মেয়ে শিক্ষার্থীদের সাথে প্রশাসনের সংলাপ
  •   জনস্বার্থের বিষয়ে আওয়ামী লীগ বিএনপি জাতীয় পার্টি এক মঞ্চে
  •   কুমিল্লাকে ‘মেঘনা’, ফরিদপুরকে ‘পদ্মা’ বিভাগে মত প্রধানমন্ত্রীর
  •   আজ চাঁদপুর মুক্ত দিবস
  •   আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ০০:০০

বগুড়া ভর তেতুলিয়া উবির প্রধান শিক্ষকসহ সারাদেশে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে
স্টাফ রিপোর্টার ॥

বগুড়া জেলার নন্দীগ্রামে কোশাস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক ভর তেতুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদুকে নির্যাতনসহ সারাদেশে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমী। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদের পক্ষে চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর প্রধান শিক্ষক মোঃ গোফরান হোসেনের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় শিক্ষকদের সাথে একাত্মতা পোষণ করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন ম্যানেজিং কমিটির সদস্য সুধীসমাজ ও শিক্ষার্থীরা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর প্রধান শিক্ষক মোঃ গোফরান হোসেন বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড। আর সেই মেরুদণ্ডকে ধ্বংস করতে স্বাধীনতা বিরোধীরা উঠে-পড়ে লেগেছে। আমরা কেউ আইনের ঊর্ধ্বে নই। কেউ যদি কোনো অন্যায় করে তাহলে দেশের প্রচলিত আইনে তার বিচার হবে। কিন্তু জনসম্মুখে কাউকে শারীরিকভাবে লাঞ্ছিত করা মানবাধিকার লঙ্ঘনের শামিল। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সুষ্ঠু বিচার দাবি করছি।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য কৃষ্ণ চান্দ্র দাস, সহকারী প্রধান শিক্ষক কাশেম মিয়াজী সেলিম, মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল কাশেম, সহকারী শিক্ষক শাহাদাত হোসেন, ফেরদৌসী সুলতানা, মুহাম্মদ ইমরান হোসাইন, তানিয়া জেসমিন, মুহাম্মদ ইমরান হোসাইন, তানিয়া জেসমিন, সায়মা আহমেদ চৌধুরী, মোঃ জাকির হোসেন, দিলীপ দেবনাথ, অফিস সহকারী খুশিসহ ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়