রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ০০:০০

২৫ অক্টোবর খেলোয়াড়দের প্রাথমিক বাছাই
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চাঁদপুর জেলার বিভিন্ন বয়সভিত্তিক ক্রিকেট দল গঠনের জন্যে আগামী ২৫ অক্টোবর মেডিকেলের প্রাথমিক বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। চাঁদপুর স্টেডিয়ামেই এ কার্যক্রম অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বয়সভিত্তিক অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৮ বয়সভিত্তিক খেলা ২ ডিসেম্বর ২০২১ সাল থেকে শুরু হতে যাচ্ছে। সেই লক্ষ্যে আগামী ২৫ অক্টোবর সোমবার চাঁদপুর জেলার বয়সভিত্তিক দল গঠনের জন্যে খেলোয়াড়দের প্রাথমিক বাছাই এবং মেডিকেল উক্ত তারিখে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

উন্মুক্ত বাছাইয়ে অংশগ্রহণে ইচ্ছুক চাঁদপুর জেলায় জন্মগ্রহণকারী খেলোয়াড়দের আগামী ২০ অক্টোবর ২০২১ তারিখের মধ্যে পিএসসি, জেএসসি অথবা এসএসসি বা সমমানের পরীক্ষার সার্টিফিকেটের মূলকপি এবং ফটোকপি, জন্মনিবন্ধনের মূলকপি এবং ফটোকপি, সেইসাথে দুকপি পাসপোর্ট সাইজের এবং দু কপি স্ট্যাম্প সাইজের ছবি জেলা ক্রিকেট কোচের নিকট জমা দেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন জেলা ক্রীড়া সংস্থা।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটি সূত্রে জানা যায়, বয়সভিত্তিক খেলোয়াড়দের বয়স নি¤েœাক্ত সাল অনুযায়ী নির্ধারিত হবে।

অনূর্ধ্ব-১৪ : ১ সেপ্টেম্বর ২০০৭ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়।

অনূর্ধ্ব-১৬ : ১ সেপ্টেম্বর ২০০৫ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়।

অনূর্ধ্ব-১৮ : ১ সেপ্টেম্বর ২০০৩ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী খেলোয়াড়।

জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, যে সমস্ত জেলা উপজেলাভিত্তিক খেলোয়াড় প্রাথমিক বাছাই ও মেডিকেলে অংশ নেবেন তাদেরকে জেলার ক্রিকেট কোচ শামিম আহমেদ ফারুকীর নিকট নির্দিষ্ট সময়ের মধ্যে সকল কিছু জমা দিতে হবে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব হোসেনের সাথে আলাপকালে তারা এই প্রতিবেদককে জানান, জেলা ও উপজেলাভিত্তিক ক্রিকেটারদের এটাই সুযোগ। বয়সভিত্তিক ৩ ক্যাটাগরির ক্রিকেটাররা যদি নির্দিষ্ট সময়ের আগে কাগজপত্র জমা দিয়ে ঐদিন বাছাই কার্যক্রমে থাকে তাহলে তারাও অনেক উপকৃত হবে। আমরা আশা করি, জেলা ও উপজেলার সকল পর্যায়ের বয়সভিত্তিক ক্রিকেটাররা মেডিকেল ও প্রাথমিক বাছাই কার্যক্রমে অংশ নেবে। এই প্রাথমিক বাছাই কার্যক্রমে যে সমস্ত ক্রিকেটার অংশগ্রহণ করবেন তাদের থেকেই বাছাই করে চাঁদপুর জেলার বয়সভিত্তিক ক্রিকেট দল গঠনের ক্ষেত্রে তাদেরকে অন্তর্ভুক্ত করা হবে। আমরা সকল পর্যায়ের বয়সভিত্তিক ক্রিকেট খেলোয়াড়দেরকে এই কার্যক্রমে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়