রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ০০:০০

পুনাক সভানেত্রীর বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময়
স্টাফ রিপোর্টার ॥

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে চাঁদপুর শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)-এর সহধর্মিণী ডাঃ আফসানা শর্মি এবং সহ-সভানেত্রী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়ের সহধর্মিণী পূজা দাশ।

১৩ অক্টোবর বুধবার মহাঅষ্টমীর রাত পৌনে আটটায় পুনাক কর্মকর্তাগণ পুরাণবাজার নিতাইগঞ্জ সার্বজনীন দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কেএম সোহেল রানা, পুনাক সাংস্কৃতিক সংগঠনের শিক্ষক শিপ্রা মজুমদার, রাখি মজুমদারসহ পুনাকের অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন পূজা মণ্ডপ পরিদর্শনকালে পুনাক নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান নিতাইগঞ্জ মন্দির ও পূজা কমিটির উপদেষ্টা অধ্যাপক সমীরণ ঘোষ, সভাপতি বিপ্লব সাহা, সাধারণ সম্পাদক আশিষ দেবনাথ, কোষধ্যক্ষ শ্যাম সাহা, সাবেক সভাপতি ডাঃ অসীম মিশ্র। পরে জেলা পুনাক সভানেত্রী ও সহ-সভানেত্রী শহরের আরো কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়