রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন
  •   কচুয়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
  •   স্বাক্ষর জাল করে আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী তালিকা পরিবর্তনের অভিযোগ
  •   বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা
  •   কচুয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ০০:০০

১২নং চান্দ্রায় নৌকার বিজয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সভা
স্টাফ রিপোর্টার ॥

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নৌকা মার্কার সমর্থনে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের যৌথ নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর শুক্রবার বিকেলে চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইদুর রহমান বেপারী। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী এবং জাকির হোসেন জয়নাল পাটওয়ারী।

আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শাহমাহমুদপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান (নান্টু) পাটোয়ারী, প্রচার সম্পাদক আঃ সামাদ (টুনু), সহ-প্রচার সম্পাদক মনির হোসেন মিয়াজী, ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ শেখ, লুৎফর রহমান, ডাঃ লক্ষ্মণ চন্দ্র সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন খান, হাবিবুল বাশার খন্দকার, আঃ খালেক মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত মুকুট চৌধুরী, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক ফাহিমুল ইসলাম (শশী), যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান মল্লিক, ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন (ইবু), স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সুফিয়ান বেপারী ও সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন মিয়া।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ জসিম উদ্দিন মিয়াজী তার বক্তব্যে বলেন, আমি প্রতিযোগিতার রাজনীতি পছন্দ করি, প্রতিহিংসা নয়। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের মধ্যে যে অভ্যন্তরীণ কোন্দল রয়েছে তা কিছু অপদার্থ লোকের জন্যে। আপনারা জানেন, আমিও নৌকা মার্কার মনোনয়ন চেয়েছি, কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ দলের নীতি নির্ধারকরা খান জাহান আলী কালু ভাইকে নৌকা প্রতীকে মনোনীত করেছেন। তাই আসুন, আমরা প্রতিহিংসার রাজনীতি পরিহার করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা-সম্মান দেখিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করি। বিশেষ করে ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাণ্ডকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান, নৌকার বিজয়ের জন্যে স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাবেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়