রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন
  •   কচুয়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
  •   স্বাক্ষর জাল করে আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী তালিকা পরিবর্তনের অভিযোগ
  •   বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা
  •   কচুয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ০০:০০

শিক্ষামন্ত্রীর সাথে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসকদের সৌজন্য সাক্ষাৎ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সাথে জেলা সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসকগণ সৌজন্য সাক্ষাৎ করেছেন। হাসপাতালের নতুন তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমানের নেতৃত্বে সিনিয়র চিকিৎসকগণ এ সৌজন্য সাক্ষাৎ করেন। গত শনিবার সন্ধ্যায় শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ বাসায় তাঁরা সাক্ষাৎ করেন। এ সময় চিকিৎসকগণ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

তত্ত্বাবধায়ক ডাঃ একেএম মাহবুবুর রহমানের সাথে অন্য চিকিৎসক যাঁরা ছিলেন তাঁরা হচ্ছেন- জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম, হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, সিনিয়র চিকিৎসক ডাঃ আবু সাদাত মোঃ সায়েম, মেডিকেল অফিসার ডাঃ মোঃ মিজানুর রহমান প্রমুখ। এছাড়া তাঁদের সাথে ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন। চিকিৎসকগণ মন্ত্রীর কাছে হাসপাতালের নানা সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে চক্ষু, গাইনীসহ বেশ কটি গুরুত্বপূর্ণ বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও ডাক্তার না থাকা, প্রয়োজনীয় যন্ত্রপাতি এবং সরঞ্জামাদি না থাকায় ও নষ্ট হয়ে যাওয়ায় ওইসব বিভাগ যে দীর্ঘদিন যাবত বন্ধ হয়ে আছে, তার বিস্তারিত বিবরণ মন্ত্রীর কাছে তুলে ধরা হয়। মন্ত্রী বিষয়গুলো গুরুত্বের সাথে নেন এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে সহসা তিনি যোগাযোগ করে সমাধান করবেন বলে আশ্বাস দেন।

মন্ত্রী ডাঃ দীপু মনি চিকিৎসকদের বলেন, হাসপাতালে যে জনবল বর্তমানে আছে তাঁরা যেনো সঠিকভাবে নিজেদের দায়িত্বটুকু পালন করেন। যারা সেবা নিতে আসবেন, তাদেরকে সেবা দেয়ার সুযোগ থাকা সত্ত্বেও তাদের যেনো ফেরত দেয়া না হয়। এ বিষয়ে চিকিৎসকগণ মন্ত্রীকে আশ্বস্ত করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়