রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে করোনা উপসর্গে এক নারীর মৃত্যু
  •   হাইমচরে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু নিয়ে দুম্র্রজাল
  •   ভুয়া পুলিশ পরিচয়ে কামাল হোটেল মালিক আটক
  •   হাজীগঞ্জে হামিদিয়া জুট মিলে দেয়াল চাপায় শ্রমিক নিহত
  •   হাইমচরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা : পরিবারের দাবী হত্যা

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ০০:০০

ফরিদগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে আটক ৯
ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধ ও মামলার ওয়ারেন্টবুক্ত ৯ জনকে আটক করেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটকের পর শুক্রবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে বিশেষ অভিযানের অংশ হিসেবে থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় ৯জনকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো : রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও নন-জিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ কামাল হোসেন, একই গ্রামের মোস্তফা কামালের ছেলে ও সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ রাসেল, ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের মৃত রওশন আলী সওদাগরের ছেলে ও সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ বাচ্চু মিয়া, কেরোয়া গ্রামের লোকমান হোসেনের স্ত্রী ও সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী জেসমিন বেগম, বড়ালী গ্রামের দুলাল জমাদ্দারের ছেলে ও নন-জিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী রাসেল, চরবসন্ত গ্রামের উত্তম শীলের ছেলে ও ৩৪ ধারায় সন্দেহভাজন দুর্জয় শীল, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের পূর্ব গাজীপুর গ্রামের রুহুল আমিন তপাদরের ছেলে ও নন-জিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ মোশারফ হোসেন তপাদার, রামদাসেরবাগ গ্রামের আলমগীর হোসেনের ছেলে ও সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামী ফয়সাল হোসেন এবং বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে ও নিয়মিত মামলার আসামী মোহাম্মদ হোসেন। পরে তাদেরকে শুক্রবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে ৯জনকে আটক করে আদালতে প্রেরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়