চাঁদপুর, রবিবার, ৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ৮ মহররম ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   আমরা মানসম্মত শিক্ষা প্রত্যাশা করি
  •   বাসর রাত থেকেই নির্যাতনের শিকার পারভিন আক্তার
  •   হানারচর ইউনিয়নে মুক্তিযোদ্ধা ও অন্ধ নারীসহ ২০ জনের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ
  •   ময়না তদন্ত হচ্ছে ৪ মাসের শিশু শাহরিনের!
  •   জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ০০:০০

সাংবাদিক জাকির হোসেন সাঈদের দাফন সম্পন্ন
ফরিদগঞ্জ ব্যুরো ॥

ফরিদগঞ্জে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর দাফন গতকাল ৪ ডিসেম্বর শনিবার সম্পন্ন হয়েছে। এর আগে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সামনে সকাল ৯টায় প্রথম ও কাউনিয়া গ্রামের নিজ বাড়ির সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় কয়েকশ’ মানুষ অংশগ্রহণ করেন। প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত জানাজার নামাজে ইমামতি করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সামনে জানাজা পূর্বের স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, সাবেক মেয়র মঞ্জিল হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুস ছোবহান লিটন, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল।

বর্ণাঢ্য জীবনে সাংবাদিকতার পাশাপাশি জাকির হোসেন সাঈদ পটাওয়ারী ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ উপজেলার সাবেক পরিচালক, উপজেলা বিআরডিবি কেন্দ্রীয় সমবায় সমিতির ম্যানেজার ও ফরিদগঞ্জ বাজারের পাটওয়ারী ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্ত্বাধিকারী ছিলেন।

উল্লেখ্য, সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। গত প্রায় তিন মাস পূর্বে চিকিৎসা নিয়ে তিনি ঢাকা থেকে বাড়ি ফিরে আসেন। এর প্রায় এক মাস পর তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে চিকিৎসার জন্যে তাকে পুনরায় ঢাকা নেয়া হয়। এবার আর তিনি সুস্থ হয়ে ফিরতে পারেন নি। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়