চাঁদপুর, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ জিলকদ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   পদ্মা সেতু : কোন খাতে কত ব্যয়
  •   স্বপ্নের পদ্মা সেতু : অসাধ্যকে সাধন করার মহাকাব্য
  •   বাবুরহাট কলেজের সহকারী অধ্যাপক কামরুজ্জামানের ইন্তেকাল
  •   পদ্মা সেতু উদ্বোধন উদ্‌যাপনে চাঁদপুরেও উৎসবের আমেজ
  •   আজ সেই মাহেন্দ্রক্ষণ : স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২২, ০০:০০

চার উপজেলায় মাদকসহ আটক ৪
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

পুলিশের পক্ষ থেকে পৃথক পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চাঁদপুর জেলার কচুয়া, হাইমচর, ফরিদগঞ্জ ও মতলব উত্তর উপজেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ বিভিন্ন প্রকার মাদকসহ ৪ জনকে আটক করেছে।

২৬ এপ্রিল সকাল সাড়ে ৯টায় জেলা পুলিশের গোয়েন্দা শাখা চাঁদপুরে কর্মরত এসআই শামীমা আক্তার সঙ্গীয় ফোর্সসহ কচুয়া থানাধীন খাজুরিয়া এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে চেকপোস্ট বসিয়ে কুমিল্লা থেকে চাঁদপুরগামী রিলাক্স বাসে যাত্রী বেশে থাকা মাদক ব্যবসায়ী মোঃ শাওন হাওলাদার (১৯) (পিতাণ্ডরাজ্জাক হাওলাদার, সাং-দক্ষিণ মাইজপাড়া, ৩নং ওয়ার্ড, থানা-ডাসার, জেলা-মাদারীপুর)কে ৩ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। আটক আসামীর বিরুদ্ধে কচুয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।

২৬ এপ্রিল রাত ১২টা ১০ মিনিটের সময় হাইমচর থানার এসআই মোঃ পলাশ হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় হাইমচর উপজেলার ২নং আলগী দুর্গাপুর উত্তর ইউনিয়নের নয়ানী লক্ষ্মীপুর আলগী বাজার থেকে ঢেলের বাজারগামী সড়কে মোশারফ শেখের মুদি দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী মোঃ সবুজ দেওয়ান (২৮) (পিতা মোঃ দাদন মিয়া দেওয়ান, মাতাণ্ড ছালেহা বেগম, সাং- ছোট লক্ষ্মীপুর, ৭নং ওয়ার্ড, থানা- হাইমচর, জেলা- চাঁদপুর)কে ২৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার পূর্বক মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছেন।

২৬ এপ্রিল রাতে ফরিদগঞ্জ থানার এসআই বরকত উল্যাহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় ফরিদগঞ্জ থানাধীন কামতা মিজি বাড়ির সামনে জনৈক আবু জাফরের দোচালা ঘরের দক্ষিণ পাশে শোল্লা-কামতা সড়কের ও পর অভিযান পরিচালনা করে মোঃ মামুন মিজি (২৮) (পিতাণ্ডসেকান্তার মিজি, মাতাণ্ডজয়তুন বেগম, স্থায়ী: গ্রামণ্ডপশ্চিম সকদি (মিজি বাড়ি), থানা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর)-এর নিকট থেকে ৩৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করেন।

গত ২৫ এপ্রিল বিকেল ৫টা ২০ মিনিটের সময় মতলব উত্তর থানার এসআই মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় ষাটনল ইউনিয়নের ছটাকি এলাকায় ৩নং ওয়ার্ডস্থ শরীফুল্লাহ স্কুলের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ লিটন (৩৫) (পিতাণ্ড রশিদ মোল্লা, সাং- ছটাকি মোল্লা বাড়ি, ইউপি- ষাটনল, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর)কে ৫শ’ গ্রাম গাঁজাসহ আটক করে আদালতে সোপর্দ করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়