চাঁদপুর, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ১ জিলহজ ১৪৪৩  |   ২৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই
  •   বাংলাদেশে ঈদুল আজহা ১০ জুলাই
  •   ডাকাত সন্দেহে কোস্টগার্ডের হামলায় নিখোঁজ ১ : আহত ২
  •   হাজীগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার
  •   অধ্যাপক    কামরুজ্জামান সাহেবের স্মরণ সভা  ও মিলাদ

প্রকাশ : ১৯ মে ২০২২, ০০:০০

মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৪টি কোয়ার্টার ফাইনাল সম্পন্ন
মাহবুব আলম লাভলু ॥

মতলব উত্তর উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৪টি কোয়ার্টার ফাইনাল সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টের ৩য় দিনে কোয়ার্টার ফাইনালগুলোতে এখলাছপুর, দুর্গাপুর, ছেংগারচর পৌরসভা ও জহিরাবাদ ইউনিয়ন ফুটবল দল জয়লাভ করে সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়।

১৮ মে বুধবার এ খেলার উদ্বোধন করেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস এবং মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান।

উপস্থিত ছিলেন ছেঙ্গারচর পৌরসভার নির্বাহী কর্মকর্তা শাহ সুফিয়ান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু, উপজেলা সমবায় কর্মকর্তা ফারুকুল আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক একেএম আজাদ, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্যাহ দর্জি, সাবেক সহ-সাধারণ সম্পাদক শামসুজ্জামান ডলার, দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মুন্না, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা নূরুজ্জামান প্রমুখ।

দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় এখলাছপুর ইউনিয়ন ফুটবল দল ও ষাটনল ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় তীব্র আক্রমণ প্রতিআক্রমণের মধ্য দিয়ে চলতে থাকে। এক পর্যায়ে এখলাছপুর ১-০ গোলে এগিয়ে যায়। এ ১-০ গোলের ব্যবধানেই খেলা শেষ হলে এখলাছপুর ইউনিয়ন ফুটবল একাদশ জয়লাভ করে সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আব্দুল মান্নান বেপারী এবং সহকারী রেফারির দায়িত্বে ছিলেন বিদ্যুৎ ও আব্দুর রহিম।

দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় ফরাজীকান্দি ইউনিয়ন ফুটবল দল ও দুর্গাপুর ইউনিয়ন ফুটবল দল। তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় কোনো পক্ষই গোল করতে পারেনি। ফলে সরাসরি টাইব্রেকারে ফলাফল নির্ধারণ করা হয়। টাইব্রেকারে দুর্গাপুর ইউনিয়ন ফুটবল একাদশ ৫-৩ গোলের ব্যবধানে ফরাজীকান্দি ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বিদ্যুৎ এবং সহকারী রেফারির দায়িত্ব পালন করে বজলুল গণি ও আব্দুর রহিম।

দিনের ৩য় খেলায় মুখোমুখি হয় ছেঙ্গারচর পৌরসভা ফুটবল একাদশ বনাম মোহনপুর ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা হলেও ছেঙ্গারচর পৌরসভা ফুটবল একাদশ ২-০ গোলে জয়লাভ করে সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শাহীন আলম এবং সহকারী রেফারির দায়িত্ব পালন করেন বিদ্যুৎ ও আব্দুর রহিম।

দিনের শেষ খেলায় মুখোমুখি হয় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ বনাম ফতেপুর পূর্ব ইউনিয়ন ফুটবল একাদশ। খেলায় জহিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে জয়লাভ করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বিদ্যুৎ। সহকারী রেফারির দায়িত্ব পালন করে শাহীন আলম ও আব্দুর রহিম। দিনের ৪টি ম্যাচেই ধারা-বর্ণনায় ছিলেন সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন ও লোকমান হোসেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়