চাঁদপুর, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯, ২০ মহররম ১৪৪৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   উদাসীনতা আর কাকে বলে!
  •   ইবাদত ও খেলাফতের মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত
  •   আগামী প্রজন্মকে নির্মাণে এ ধরনের অনুষ্ঠানের কোনো বিকল্প নেই
  •   পীর বাদশা মিয়া রোডে ড্রেন ও সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র জিল্লুর রহমান জুয়েল
  •   এলজিইডি চাঁদপুরের সাড়ে ১০ হাজার তালগাছের বীজ রোপণ

প্রকাশ : ২৯ জুন ২০২২, ০০:০০

মতলব উত্তর থানায় ওপেন হাউজ ডে
মাহবুব আলম লাভলু ॥

মতলব উত্তরে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজব প্রতিরোধের লক্ষ্যে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুন সোমবার সকালে মতলব উত্তর থানার সার্ভিস ডেলিভারি সেন্টারে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল।

মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার ও কমিউনিটি পুলিশিং কমিটির সমন্বয়কারী এসআই মোঃ রিদুয়ানুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ছেঙ্গারচর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোখলেছুর রহমান মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ প্রধান, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, দুর্গাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাদুল্লাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক প্রভাষক শরীফ হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রচার সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা, সাংবাদিক ইসমাইল খান টিটু প্রমুখ।

অনুষ্ঠানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল এবং বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ। অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল তাঁর বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। বিশেষ করে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখাসহ পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্যে অনুরোধ জানান।

তিনি বলেন, যে কোন ছোটখাটো ঘটনায় স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ সুরাহা দেয়ার চেষ্টা করবেন। না পারলে পুলিশের সহযোগিতা নিবেন এবং বড় ঘটনা হলে সাথে সাথে পুলিশকে জানাবেন। আমরা পুলিশ বাহিনী আছি আপনাদের পাশে। অপরাধ নির্মূলে ও জনগণকে সেবা দিতে মতলব উত্তর থানা পুলিশ সবসময় প্রস্তুত আছে। আমি সকলের সহযোগিতা চাই।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়