চাঁদপুর, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জিলকদ ১৪৪৩  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বৃহৎ র‌্যালি আল-আমিন একাডেমি ও চেয়ারম্যান সেলিম খানের
  •   পদ্মা সেতুর থিম সং-এর গীতিকার কবির বকুলকে শিক্ষামন্ত্রীর অভিনন্দন
  •   হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু
  •   শনিবার চাঁদপুরে পাঁচজনের করোনা শনাক্ত
  •   মতলব উত্তরে নৌকাডুবি ॥ নিখোঁজ ১

প্রকাশ : ০৯ মে ২০২২, ০০:০০

লাইট ফর হিউম্যানিটির ঈদসামগ্রী বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি ॥

গত শনিবার সকাল ১০ টায় চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন লাইট ফর হিউম্যানিটি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ সালাউদ্দিন খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সংগঠনের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান। তিনি তাঁর বক্তব্যে বলেন, ঈদ মানে আনন্দ এটা আমরা সবাই জানি, কিন্তু এ আনন্দ সবার জন্যে সব সময় হয় না। সমাজের অসহায় ও অসচ্ছল মানুষ যাতে হাসিখুশিভাবে ঈদ কাটাতে পারে সেই লক্ষ্যেই লাইট ফর হিউম্যানিটি কাজ করে যাচ্ছে। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, সমাজের বিত্তবান ও সামর্থ্যবান সকল মানুষের উচিত এসব স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে দাঁড়ানো এবং তাদেরকে উৎসাহিত করা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও উত্তর শ্রীরামদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শাহআলম মল্লিক। তিনি উপস্থিত ভলান্টিয়ারদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা নিজেদের শ্রম, মেধা, অর্থ ও সময় ব্যয় করে এসব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। মানবতার সেবায় আপনাদের এ ত্যাগ আমাকে সত্যিই অভিভূত করেছে। আমাদের তরুণ প্রজন্মের উচিত এভাবেই দেশসেবায় এগিয়ে আসা।

সংগঠনের অন্যান্যের উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তামান্না রহমান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নবীন, আইন বিষয়ক সম্পাদক আহসান আরিফ নিলয়, যোগাযোগ বিষয়ক সম্পাদক সুলতানা তাসলিমা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিমা লোধসহ আরও অনেকে।

সবশেষে চাঁদপুর সদর উপজেলার যমুনা রোডস্থ জেলে পল্লীর প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে পোলাওর চাল, তেল, পেঁয়াজ, আলু, কিসমিস, বাদাম, সেমাই, চিনি, দুধ, নুডলসসহ অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়