চাঁদপুর, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জিলকদ ১৪৪৩  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বৃহৎ র‌্যালি আল-আমিন একাডেমি ও চেয়ারম্যান সেলিম খানের
  •   পদ্মা সেতুর থিম সং-এর গীতিকার কবির বকুলকে শিক্ষামন্ত্রীর অভিনন্দন
  •   হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু
  •   শনিবার চাঁদপুরে পাঁচজনের করোনা শনাক্ত
  •   মতলব উত্তরে নৌকাডুবি ॥ নিখোঁজ ১

প্রকাশ : ০৯ মে ২০২২, ০০:০০

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার ইফতার মাহফিল
অনলাইন ডেস্ক

‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এ স্লোগানকে ধারণ করে নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ এপ্রিল (শনিবার) বিকেল ৬টায় চাঁদপুর শহরের ক্যাফে কর্নারের ৪র্থ তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় ইফতারের পূর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং সংগঠনের উপদেষ্টা সোহেল রুশদী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক সংগঠন, যেটি সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুরেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চাঁদপুরের এই শাখা কমিটি দীর্ঘ বছর ধরে সড়ককে নিরাপদ রাখার জন্যে যেভাবে কাজ করছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমি প্রথম থেকেই এই সংগঠনের সকল কাজের সাথে সম্পৃক্ত রয়েছি। তাদের এই কার্যক্রমের পাশাপাশি সড়কে চলাচলকারী সকল শ্রেণী-পেশার মানুষকে আরও সচেতন হতে হবে। তাহলে খুব সহজেই আমরা সড়কে দুর্ঘটনা রোধ করতে পারবো বলে আশা করি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব এম আই মমিন খান, আতাউর রহমান পাটোয়ারী, অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সহ-সভাপতি মোসাদ্দেক আল আকিব, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, কোষাধ্যক্ষ মামুন শনি, যুব বিষয়ক সম্পাদক বাদশা ভূঁইয়া, প্রকাশনা সম্পাদক আলী শেখ, সদস্য মৃনাল সরকার, মোখলেসুর রহমান ও রুবেল বেপারী। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আহমদ উল্লাহ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়