চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

বঙ্গবন্ধুর বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার
অনলাইন ডেস্ক

মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার। আমরা উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালন করবো। এজন্য উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে আপনাদেরকে সকল প্রকার সহযোগিতা করা হবে। আমি আপনাদের পাশে অতীতেও ছিলাম, ভবিষ্যতেও থাকবো। প্রতিটি পূজামণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলার ৩১টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক, অন্য সদস্যদেরকে সচেতন থাকতে হবে। প্রত্যেকটি মন্দিরে স্বেচ্ছাসেবক টিম গঠন করে প্রত্যেকের গলায় আইডি কার্ড ঝুলিয়ে দিতে হবে, মন্দিরে পরিদর্শন বই ও সিসি ক্যামেরা লাগাতে হবে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন। তিনি যেন এই বাংলাদেশের মানুষের সেবা করতে পারেন। এদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে পারেন। পাশাপাশি শারদীয় দুর্গোৎসবে আপনাদেরকে আগাম শুভেচ্ছা জানাই।

২৬ সেপ্টেম্বর মতলব উত্তর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দুর্গোৎসবের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন। আরো বক্তব্য রাখেন উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি অজিত কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম সাহা চান্দু, সহ-সভাপতি রাধেশ্যাম রায়, গোপাল চন্দ্র দাস, ছেঙ্গারচর কালাচাঁদ আখড়া দুর্গাপূজা মণ্ডপ কমিটির সভাপতি শ্যামল কুমার বাড়ৈ, বিষ্ণুদত্তের বাড়ি পূজা মণ্ডপের সভাপতি রমা দত্তসহ বিভিন্ন পূজামণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এ সময় পূজার সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়