চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

তালা প্রতীক পেয়ে প্রচারণায় ব্যস্ত সরকার আলাউদ্দিন
মাহবুব আলম লাভলু ॥

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডে মতলব উত্তর উপজেলা থেকে সদস্য (পরিচালক) পদে সরকার মোঃ আলাউদ্দিন প্রতীক পেয়েছেন তালা। সোমবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসানের কাছ থেকে তিনি প্রতীক বরাদ্দ পান।

সোমবার বিকেলে সরকার মোঃ আলাউদ্দিন উপজেলার বদরপুর শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। মাজার জিয়ারতের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান, আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন থেকে আপদে-বিপদে মানুষের সঙ্গে থাকার চেষ্টা করেছি। মতলব উত্তরবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যেই নির্বাচন করছি। আমার বিশ্বাস, দলীয় নেতা-কর্মীর পাশাপাশি সাধারণ মানুষ আমাকে জয়যুক্ত করবে।

তিনি আরো জানান, আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ জেলা পরিষদকে দুর্নীতি মুক্ত এবং জনগণের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ব। কৃষকের প্রাণ মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের জলাবদ্ধতা দূরীকরণে এবং কৃষকদের নানাবিধ সমস্যা সমাধানে তাদের পাশে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ছেংগারচর পৌরসভার সদ্য সাবেক প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী, সাদুল্লাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রিয়াজ, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোঃ ফারুক কামাল, যুবলীগ নেতা ওবায়েদ উল্লাহসহ দলীয় নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়