সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

ফরিদগঞ্জে কিশোর-কিশোরী ক্লাবে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিতরণ
নুরুল ইসলাম ফরহাদ ॥

ফরিদগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলা পরিষদ সভাকক্ষে কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পে সাংস্কৃতিক উপকরণ, স্বাস্থ্য সুরক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত উপকরণের মধ্যে হারমোনিয়াম, তবলা, ক্যারাম বোর্ড, লুডু, দাবা, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, স্যাভলন, সাবানসহ বিভিন্ন সামগ্রী রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরির সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগমের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, কৃষি কর্মকর্তা আশিক জামিল মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, মাজুদা বেগম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটন প্রমুখ।

এ সময় উপজেলার সকল জেন্ডার প্রোমোটার, সংগীত শিক্ষক, আবৃত্তি শিক্ষকসহ অন্যান্য সাংস্কৃতিক ও ক্রীড়া শিক্ষক ও শিক্ষিকা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ উপজেলার ১৫টি ইউনিয়নের বিভিন্ন ক্লাবের সংগীত ও আবৃত্তি শিক্ষকবৃন্দসহ অন্যান্য সাংস্কৃতিক ও ক্রীড়া শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়