রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

কুখ্যাত অইল্যা চোরার জামাতা দেড় কেজি গাঁজাসহ আটক
স্টাফ রিপোর্টার ॥

‘প্রবাদ আছে দশদিন চোরের একদিন গৃহস্থের’। দীর্ঘদিন যাবৎ চাঁদপুর শহরের প্রধান ব্যবসায়িক এলাকা পুরাণবাজার পশ্চিম বাজারে মেয়ে ও জামাতাসহ গাঁজা বিক্রি করে আসছিলো গাঁজার পাইকার ব্যবসায়ী কুখ্যাত অইল্যা চোরা নামে একজন চিহ্নিত মাদক বিক্রেতা। সরকার দলের প্রভাব খাটিয়ে সে ওই এলাকায় গাঁজা বিক্রি করে আসছে। পশ্চিম বাজারে তাদের ২টি এবং শিলন্দিয়াতে ১টিসহ মোট ৩টি বাড়ি। এলাকায় জনশ্রুতি রয়েছে, গাঁজা বিক্রি করে এ পরিবারটি প্রায় অর্ধকোটি টাকার মালিক। বাবা, মেয়ে ও মেয়ের জামাতা একসাথে তারা মাদকের এই রমরমা ব্যবসা করে আসছে।

অবশেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সেই অইল্যা চোরার মেয়ে পারভিনের জামাই নূরনবীকে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৮টায় অভিযান চালিয়ে চাঁদপুর সদর মডেল থানাধীন শিলন্দিয়া গ্রামের খান বাড়ির পাশে আসামীর নিজ দখলীয় বসতঘর তল্লাশি করে আসামী মোঃ নূরনবীকে (৫৫) গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, তার নেতৃত্বে তাদের একটি অপারেশ টিম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী নূরনবীকে ১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। আটক আসামী নূরনবীর পিতা মৃত ফজুল হক প্রকাশ তোজক আলী।

এ বিষয়ে আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়